WB Surveyor Recruitment 2024 |গ্রাম ভিত্তিক সার্ভেয়ার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি চাকরির সুযোগ

 WB Surveyor Recruitment 2024 |গ্রাম ভিত্তিক সার্ভেয়ার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি চাকরির সুযোগ


পশ্চিমবঙ্গে জেলা লেভেলে সোসাইটি ফর হেলথ অ্যান্ড ডেমোগ্রাফিক সারভাইল্যান্স এর তরফে (WB Surveyor Recruitment 2024) নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। কেবলমাত্র উচ্চমাধ্যমিক পাশেই এখানে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আরো বিস্তারিত তথ্য জানতে অবশ্যই পড়ুন আজকে প্রতিবেদনটি।

WB Surveyor Recruitment 2024 




পদের নাম — Surveyor



শিক্ষাগত যোগ্যতা — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীকে যেকোনো সরকারি প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাস করে থাকতে হবে।


বয়স সীমা — যে সমস্ত প্রার্থীরা এখানে আবেদন জানাবেন বলে ভাবছেন তাদের সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য বয়স সর্বনিম্ন ২৫ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে প্রার্থীদের নিয়োগের পর প্রার্থীকে ১২,৫০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে।



নিয়োগ পদ্ধতি — সংশ্লিষ্ট পদে আবেদন করার পর প্রার্থীকে কোনরকম পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যাচাই করনের পর নিয়োগ করা হবে (WB Surveyor Recruitment 2024)।



আবেদন পদ্ধতি — যেসব ইচ্ছুক প্রার্থীরা আবেদন করবেন বলে ভাবছেন তাদের সম্পূর্ণ অফলাইন অথবা অনলাইন এর মাধ্যমে আবেদন জানাতে হবে না (WB Surveyor Recruitment 2024)। এক্ষেত্রে অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে দেওয়া আবেদন পত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিতে হবে। এরপর সেটি প্রয়োজনের তথ্য দিয়ে নির্ভুলভাবে পূরণ করে নিতে হবে। এবং সাথে যে সমস্ত প্রয়োজনীয় নথি গুলি উল্লেখ করা হয়েছে সেগুলির কপি নির্দিষ্ট নিয়ে সময়ের মধ্যে ইন্টারভিউর স্থানে উপস্থিত থাকতে হবে।


প্রয়োজনীয় নথিপত্র — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যে সমস্ত নথিগুলি প্রার্থীদের সঙ্গে রাখতে যেগুলি হল -

১) বয়সের প্রমানপত্র

২) ভোটার/আধার কার্ড

৩) উচ্চমাধ্যমিক পরীক্ষার মার্কশিট

৪) কমপক্ষে ৬ মাসের কম্পিউটার প্রশিক্ষনের শংসাপত্র

৫) স্থায়ী বসবাসকারীর প্রমানপত্র

৬) রঙ্গিন পাসপোর্ট ছবি


আবেদন মূল্য — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনো রকম আবেদনমূল্য প্রদান করতে হবে না। তবে আবেদন করার আগে অফিসিয়াল বিজ্ঞপ্তি টি ভালোভাবে দেখে সমস্ত কিছু বুঝে নিজে দায়িত্বে আবেদন করবেন।



ইন্টারভিউর তারিখ— 26/06/24




Official Notification : Download Now



Official Website : Click Here 





Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।




কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.