WB Mid-Day-Meal Supervisor Recruitment 2024 | পশ্চিমবঙ্গে মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ, কোন পরীক্ষা ছাড়াই হবে নিয়োগ

 WB Mid-Day-Meal Supervisor Recruitment 2024 | পশ্চিমবঙ্গে মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ, কোন পরীক্ষা ছাড়াই হবে নিয়োগ


রাজ্যে চাকরি-প্রার্থীদের জন্য নতুন সুখবর। পশ্চিমবঙ্গে মিড ডে মিল প্রকল্পে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী কোনরকম পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীরা সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারেন। আবেদনের জন্য কি যোগ্যতা প্রয়োজন? মাসিক বেতন কত? আবেদন করবেন কিভাবে? সমস্ত তথ্য বিস্তারিতভাবে জানতে অবশ্যই পড়ুন আজকে প্রতিবেদনটি।


WB Mid-Day-Meal Supervisor Recruitment 2024 



Employment No.— 1478/KHT



পদের নাম — Mid-Day Meal Supervis



শূন্য পদ — ১ টি শূন্যপদে নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীকে যেকোনো সরকারি দপ্তরে কাজে অভিজ্ঞতা থাকতে হবে। এবং ওই ব্যক্তিকে বাঁকুড়া জেলার বাসিন্দা হতে হবে।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৬৩ বছরের মধ্যে হতে হবে।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে প্রার্থীদের নিয়োগের পর প্রার্থীকে ১০,০০০/- মাসিক বেতন প্রদান করা হবে।



নিয়োগ পদ্ধতি — সংশ্লিষ্ট পদে আবেদন করার পর প্রার্থীকে কোনরকম পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যাচাই করনের পর নিয়োগ করা হবে (WB Mid-Day-Meal Supervisor Recruitment 2024)।



আবেদন পদ্ধতি — যেসব ইচ্ছুক প্রার্থীরা আবেদন করবেন বলে ভাবছেন তাদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে (WB Mid-Day-Meal Supervisor Recruitment 2024)। এক্ষেত্রে অফিশিয়াল বিজ্ঞপ্তির নিচে দেওয়া আবেদন পত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিতে হবে। এরপর সেটি প্রয়োজনের তথ্য দিয়ে নির্ভুলভাবে পূরণ করে নিতে হবে। এবং সাথে যে সমস্ত প্রয়োজনীয় নথি গুলি উল্লেখ করা হয়েছে সেগুলির কপি নির্দিষ্ট সময়ের মধ্যে নিম্নে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। 


আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— Office of the Block Development Officer, Khatra Development Block, Khatra, Bankura


আবেদনের শেষ তারিখ— 25/06/24


ইন্টারভিউর তারিখ— 27/06/24




Official Notification : Download Now 


Official Website : Click Here 





Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই 

নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.