WB Health Recruitment 2024 | রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এখনই করুন আবেদন

WB Health Recruitment 2024 | রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এখনই করুন আবেদন 

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। যে সমস্ত চাকরিপ্রার্থীরা স্বাস্থ্য দপ্তরে চাকরি সন্ধান করছিলেন তাদের জন্য সুখবর। রাজ্যের সরকারি হাসপাতালে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে (WB Health Recruitment 2024 )। পশ্চিমবঙ্গের যেকোনো জেলার নাগরিকরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারেন। মহিলা এবং পুরুষ উপায় চাকরিপ্রার্থীরাই আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, আবেদনের যোগ্যতা কি সমস্ত কিছু বিস্তারিত জানতে পড়ুন আজকের প্রতিবেদনটি।

WB Health Recruitment 2024 




Employment No.- DHFWS-ll/DPMU/628



পদের নাম - Medical Officer General Duty


মোট শূন্যপদ - ৬ টি 


বয়সসীমা - উক্তপদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৬২ বছর বয়সের মধ্যে হতে হবে।


শিক্ষাগত যোগ্যতা - ইচ্ছুক আবেদনকারী প্রার্থীকে যে কোনো মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করে থাকতে হবে। একইসঙ্গে প্রার্থীকে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনের নাম নথিভুক্ত করে রাখতে হবে।


মাসিক বেতন - সংশ্লিষ্ট পদে কর্মরত প্রার্থীদের মাসিক ৬০,০০০/- টাকা বেতন দেওয়া হবে।


আবেদন পদ্ধতি - এই পদগুলির জন্য আবেদনকারীদের আলাদাভাবে আবেদন জানানোর প্রয়োজন নেই (WB Health Recruitment 2024)। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের নির্দিষ্ট তারিখে আগ্রহী প্রার্থীদের নিজের সমস্ত যোগ্যতার প্রমাণপত্র সহ একটি সাম্প্রতিক বায়োডাটা নিয়ে ইন্টারভিউয়ের ঠিকানায় উপস্থিত হতে হবে।


আবেদন মূল্য -  উল্লেখিত বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য পার্থীদের আবেদন মূল্য প্রদান করতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ৫০/- টাকা এবং অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ১০০/- টাকা আবেদন ফি নির্দিষ্ট হাসপাতালের ব্যাঙ্ক একাউন্টে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে।


ইন্টারভিউর ঠিকানা - Office of the Chief Medical Officer of Health, Suri, Birbhum (DPMU section Room Number 7)


ইন্টারভিউর তারিখ - ২৬ জুন, ২০২৪


Official Notification: Download Now



Official Website : Click Here 





Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.