WB Clerk Recruitment 2024 |কোর্টে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ, ন্যূনতম অষ্টম শ্রেণী পাসে করুন আবেদন

 WB Clerk Recruitment 2024 |কোর্টে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ, ন্যূনতম অষ্টম শ্রেণী পাসে করুন আবেদন 


রাজ্যের কোর্টে বিপুল সংখ্যক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে (WB Clerk Recruitment 2024)। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরি প্রার্থীরা বিভিন্ন শূন্যপদে আবেদন জানাতে পারেন। সংশ্লিষ্ট পডগুলিতে মহিলা এবং পুরুষ উভয় চাকরি প্রার্থীরা আবেদন যোগ্য। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন এবং আবেদনের বয়সসীমা সহ আরো বিস্তারিত তথ্য জানতে অবশ্যই পড়ুন আজকে প্রতিবেদনটি।

WB Clerk Recruitment 2024 




পদের নাম — উল্লেখিত বিজ্ঞপ্তি অনুযায়ী বেশ কিছু শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল - 

Upper Division Clerk, Lower Division Clerk, Seal Bailiff, Process-Server, Group-D


মোট শূন্যপদ — ৯৯ টি শূন্যপদে নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা — যে সমস্ত চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে চান তাদের যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ করে থাকতে হবে এবং উপযুক্ত যোগ্যতা সহিত কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে (WB Clerk Recruitment 2024)।


বয়সসীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স নূন্যতম ১৮ বছর সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।


মাসিক বেতন— এই পদে নিযুক্ত হওয়ার পর ১৭,০০০/- টাকা থেকে সর্বোচ্চ ৭৪,৫০০/- টাকা পর্যন্ত মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — যেসব ইচ্ছুক প্রার্থীরা আবেদন করবেন বলে ভাবছেন তাদের সম্পূর্ণ অফলাইন এর মাধ্যমে আবেদন জানাতে হবে (WB Clerk Recruitment 2024)। এক্ষেত্রে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রটি প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবেপূরণ করে নিতে হবে। তারপর যে সমস্ত তথ্য যাওয়া হয়েছে সেগুলো স্ক্যান করে নির্দেশের সাইজের মধ্যে আপলোড করতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।



আবেদন মূল্য — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করার জন্য আবেদন কারীদের নির্ধারিত আবেদনমূলক প্রদান করতে হবে। তবে আবেদন করার আগে অফিসিয়াল বিজ্ঞপ্তি টি ভালোভাবে দেখে সমস্ত কিছু বুঝে নিজে দায়িত্বে আবেদন করবেন।



আবেদনের শেষ তারিখ— 24/06/2024



Official Notification : Download Now 


Official Website : Click Here 




Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।










কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.