SSB Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

 SSB Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন


Sashastra Sema Bal (SSB) বিভাগে কর্মী নিয়োগ করা হবে। যেসব চাকরি প্রার্থীদের ইচ্ছা কেন্দ্রীয় সংস্থায় কাজ করবেন তাদের জন্য বড় সুযোগ। যেকোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার পাশে তারা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারেন। কিভাবে আবেদন করবেন? শিক্ষাগত যোগ্যতাই বা কি লাগবে? মাসিক বেতন কত পাবেন? সমস্ত তথ্য জানতে অবশ্যই চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটিতে।

SSB Recruitment 2024  


পদের নাম — Assistant Commandant (Private Secretary)


শূন্য পদ — ১ টি শূন্যপদে নিয়োগ করা হবে


শিক্ষাগত যোগ্যতা — আপনি যদি এসএসবি সহকারী কমান্ড্যান্ট (প্রাইভেট সেক্রেটারি) পদের জন্য আবেদন করতে চান তাহলে সংস্থার নির্ধারিত শিক্ষাগত যোগ্যতার মানদণ্ড অনুযায়ী নিয়োগ করা হবে (SSB Recruitment 2024)। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি টি ডাউনলোড করে ভালোভাবে দেখে নেবেন।।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৫৬ বছরের মধ্যে হতে হবে।



মাসিক বেতন — পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের সংস্থার বেতন কাঠামো অনুযায়ী বেতন প্রদান করা হবে। সহকারী কমান্ড্যান্ট পদের জন্য মাসিক ৫৬,১০০ থেকে ১,৭৭৫০০ টাকা পর্যন্ত বেতন প্রদান করা হবে।


আবেদন প্রক্রিয়া — Sashastra Seema Bal (SSB) এর প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ইচ্ছুক প্রার্থীরা আবেদন জানাতে পারেন (SSB Recruitment 2024)। আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে ভালো করে বুঝে নেবেন। 



ইন্টারভিউ -এর তারিখ — বিজ্ঞপ্তি প্রকাশের ৬০ দিনের মধ্যে আবেদন করতে হবে।সমস্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি টি পড়ে ভালো করে বুঝে নিজ দায়িত্বে আবেদন সম্পূর্ণ করুন।




Official Notification : Download Now 



Official Website : Click Here 





Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.