SSA Job Requirements 2024 | SSA স্কুলে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, মাসিক বেতন ৩৫,০০০ টাকা


 চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুখবর। সৈনিক স্কুল আমেথি (Sainik School Amethi- SSA) - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বেশ কয়েকটি একাধিক পদে কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। রাত সকল পুরুষ এবং মহিলা চাকরি প্রার্থীরা যোগ্যতার ভিত্তিতে আবেদন জানাতে পারেন। আমি তার সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে নিম্নে প্রতিবেদনটি অবশ্যই পড়ে নেবেন।




পদের নাম — বেশ কয়েকটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সেগুলি হল - TGT (Maths), TGT (Social Science), TGT (General Science), TGT (Hindi), Art Master, Lab Assistant (Science Lab), Librarian, Counsellor, Medical Officer।



শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট প্রতিটি পদগুলির (SSA Job Requirements 2024) জন্য আলাদা আলাদা যোগ্যতা নির্ধারিত হয়েছে।আবেদন করার জন্য সর্বনিম্ন B.ED ডিগ্রি অর্জন করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সর্বনিম্ন ২১ বছর থেকে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে । 


মাসিক বেতন — উল্লেখিত পদগুলির ক্ষেত্রে মাসিক বেতন হবে ৩৫,০০০ টাকা।



আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসের বিজ্ঞপ্তিটি ডাউনলোড করার পর তাতে দেয়া আবেদন পত্রটি প্রিন্ট আউট করে তা সম্পূর্ণ নির্ভুলভাবে পূরণ করতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট দিন ও সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে।



আবেদন মূল্য — বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীরা আবেদন জানাবেন তাদের সংস্থার অফিসের বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনমূল্য জমা করতে হবে। জেনারেল এবং ওবিসি তালিকাভুক্ত প্রার্থীদের 500/- টাকা আবেদনমূল্য জমা করতে হবে। এসসি এবং এসটি প্রার্থীদের 250/- টাকা আবেদন মূল্য প্রদান করতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে (SSA Job Requirements 2024) আবেদনকারীদের নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে নির্দিষ্ট পদে নিয়োগ করা হবে। এই পদে নিয়োগের জন্য প্রার্থীদের একটি লিখিত পরীক্ষা দিতে হবে এবং তার সাথে সাক্ষাৎকার ও দক্ষতা যাচাইয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল।



আবেদনের শেষ তারিখ — ২২/০৬/২০২৪

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা —

The Principal,

Sainik School Amethi,

Kauhar Shahgarh,

District – Amethi, Uttar Pradesh – 227411



Official Notification : Download Now




Official Website: Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.