RVNL Job Recruitment 2024 | রেলের অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ

 

RVNL Job Recruitment 2024 | রেলের অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ, জেনে নিন কিভাবে করবেন আবেদন 


 চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুখবর। রেল বিকাশ নিগম লিমিটেড দপ্তর (RVNL Job Recruitment 2024) সাম্প্রতিক কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে কোন ভারতীয় নাগরিক যোগ্যতার ভিত্তিতে এই পদের জন্য আবেদন জানাতে পারেন। কিভাবে করবেন আবেদন? মাসিক বেতন গত? সমস্ত বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে এই প্রতিবেদনটিতে।




পদের নাম — জেনারেল ম্যানেজার/জয়েন্ট জেনারেল ম্যানেজার।


মোট শূন্য পদ — অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী মোট শূন্য পদ ১টি।


শিক্ষাগত যোগ্যতা — যে সকল প্রার্থীরা এই পদের জন্য আবেদন জানাতে চান তাদের উদ্দেশ্যে বলা হয়েছে পদে আবেদন করার জন্য প্রার্থীকে নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্ততে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৫৬ বছরের মধ্যে হতে হবে । 


মাসিক বেতন — সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এই পদের ক্ষেত্রে রেল বিকাশ নিগম লিমিটেড দপ্তরের নিয়ম অনুসারে মাসিক বেতন ধার্য হবে।



আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবে আবেদন পত্রটি আছে সেটি কে ডাউনলোড করে প্রিন্ট আউট করে নেবার পর নির্ভুল ভাবে সেটিকে পূরণ করতে হবে। সাথে প্রয়োজনীয় নথি গুলি সংযুক্ত করে সেগুলো স্ক্যান করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দিষ্ট ইমেইল আইডিতে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে । এছাড়া আর বিস্তারিত তথ্য জানতে অবশ্যই পড়ে নিন সংস্থার বিজ্ঞপ্তিটি।



আবেদন মূল্য — বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীরা আবেদন জানাবেন তাদের কোনো আবেদনমূল্য প্রদান করতে হবে না। তারা সম্পূর্ণ বিনামূল্যে সংশ্লিষ্ট পদের জন্য আবেদন জানাতে পারেন।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে নির্দিষ্ট পদে নিয়োগ করা হবে। এই পদে নিয়োগের জন্য কোনো রকম পরীক্ষা দিতে হবে না। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল।



আবেদনের শেষ তারিখ — ১২/০৬/২০২৪



Official Notification : Download Now




Official Website: Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.