Railway TC Recruitment 2024 | রেল স্টেশন TC নিয়োগ, মাধ্যমিক পাশেই করুন আবেদন

 Railway TC Recruitment 2024 | রেল স্টেশন TC নিয়োগ, মাধ্যমিক পাশেই করুন আবেদন 



চাকরি প্রার্থীদের জন্য সুখবর। উচ্চ বেতনে TC পদে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে Eastern Railway শিয়ালদহ পক্ষ থেকে নরেন্দ্রপুর রেল স্টেশনে। কেবলমাত্র মাধ্যমিক পাস যোগ্যতাই আবেদন জানাতে পারেন চাকরিপ্রার্থীরা। ভারতের যেকোনো নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলা চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারেন। কিভাবে করবেন আবেদন? কি কি যোগ্যতা প্রয়োজন? আবেদনের সময়সীমা কত? সমস্ত কিছু জানতে করুন আজকের প্রতিবেদনটি।

Railway TC Recruitment 2024 



পদের নাম — Train Clarck (TC)


বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — আবেদনকারীদের অবশ্যই একটি স্বীকৃত বিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে মাধ্যমিক বা তার সমতুল্য ডিগ্রী থাকতে হবে। 


মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর সংস্থার বেতন কাঠামো অনুযায়ী প্রার্থীদের প্রতিমাসে পারিশ্রমিক দেয়া হবে। প্রতি মাসে ১৫,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে ( Railway TC Recruitment 2024 )।



নিয়োগ প্রক্রিয়া — যে সমস্ত প্রার্থীরা আবেদন করবেন তাদের বেশ কয়েকটি ধাপে যাচাইয়ের পর নিযুক্ত করা হবে ( Railway TC Recruitment 2024)। প্রথমে প্রার্থীরা আবেদন করার পর প্রার্থীদের বাছাই করে প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে, এবং সেখান থেকে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।



আবেদন পদ্ধতি — টিসি পদের জন্য আবেদন করতে চাইলে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। সাথে যে সমস্ত নথিগুলি উল্লেখ আছে সেগুলি আপলোড করতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে বুঝে তবে অবদান সম্পন্ন করুন।



আবেদনের শেষ তারিখ— 08 July, 2024



Official Website: Click Here 



 

Apply Online : Click Here 

 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.