Post Office Recruitment 2024 | মাধ্যমিক পাশ যোগ্যতায় পোস্ট অফিসে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?

 Post Office Recruitment 2024 | মাধ্যমিক পাশ যোগ্যতায় পোস্ট অফিসে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর।সাম্প্রতিক প্রকাশিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গিয়েছে পোস্ট অফিসে কর্মী নিয়োগ (Post Office Recruitment 2024) করা হবে। ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।

Post Office Recruitment 2024 




পদের নাম — Staff Car Driver




মোট শূন্য পদ — এখানে সর্বমোট ২ টি পদে নিয়োগ করা হবে।




শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদে (Post Office Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অবশ্যই মাধ্যমিক বা তার সমতুল্য কোনো পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে। এছাড়া প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী প্রার্থীকে অবশ্যই ড্রাইভিং লাইসেন্স সহ তিন বছরের মোটর গাড়ি চালানোর অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে পড়ে নেবেন।




বয়স সীমা — সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীর সর্বোচ্চ ৫৬ বছর বয়স হতে হবে। এই সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নেবেন।




মাসিক বেতন — সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এই পদের প্রার্থীদের প্রতি মাসে সর্বনিম্ন ১৯,৯০০/- টাকা থেকে সর্বোচ্চ ৬৩,২০০/- টাকা পর্যন্ত বেতন প্রদান করা হবে।



আবেদন মূল্য — যে সকল প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদনের জন্য কোন আবেদন মূল্য প্রদান করতে হবে না। 



নিয়োগ প্রক্রিয়া — সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যে সমস্ত প্রার্থীরা এই পদে আবেদন জানাবেন তাদের কোন লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য তার থেকে প্রথমে সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে নিতে হবে। তারপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর সেটি নির্দিষ্ট ও নির্ভুল তথ্য দিয়ে পূরণ করে নিতে হবে। সাথে যে নথিগুলি উল্লেখ আছে সেগুলির কপি আবেদন পত্রটি সাথে সংযুক্ত আরব নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হবে।



আবেদনের শেষ তারিখ — 23/07/2024



Official Notification : Download Now



Official Website: Click Here 



 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালো

ভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.