Para Legal Volunteer New Recruitment 2024 | রাজ্যে ভলেন্টিয়ার কর্মী নিয়োগ


 Para Legal Volunteer New Recruitment 2024 | রাজ্যে

 ভলেন্টিয়ার কর্মী নিয়োগ - কিভাবে করবেন আবেদন?


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। সাম্প্রতিক প্রকাশিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গিয়েছে প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স (PLV) পদে কর্মী নিয়োগ (Para Legal Volunteer New Recruitment 2024) করা হবে। কোনো লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমেই যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।


Para Legal Volunteer




পদের নাম —

বিজ্ঞপ্তিতে উল্লেখিত যে পদে কর্মী নিয়োগ করা হবে সেই পদটি হলো - Para Legal Volunteer (PLV)।


মোট শূন্য পদ —  

এখানে সর্বমোট ২ টি পদে নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা — 

উল্লেখিত পদে (Para Legal Volunteer New Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অবশ্যই মাধ্যমিক বা তার সমতুল্য কোনো পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে। এছাড়া প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী প্রার্থীকে দক্ষিণ দিনাজপুর জেলার একজন স্থায়ী বাসিন্দা হতে হবে। তবে, এই পদ গুলিতে কেবলমাত্র মহিলা চাকরি প্রার্থীরাই আবেদন জানাতে পারবেন।



বয়স সীমা — 

সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীর নুন্যতম ১৮ বছর বয়স হতে হবে। এই সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নেবেন।


মাসিক বেতন — 

সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এই পদের ক্ষেত্রে দৈনিক কাজের ভিত্তিতে ৫০০/- টাকা পারিশ্রমিক ধার্য করা হয়েছে।


আবেদন মূল্য — 

 যে সকল প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদনের জন্য কোন আবেদন মূল্য প্রদান করতে হবে না। 


নিয়োগ প্রক্রিয়া — 

 সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী কি সমস্ত প্রার্থীরা এই পদে আবেদন জানাবেন তাদের কোন লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। 


আবেদন পদ্ধতি — 

 উক্ত পদগুলোর জন্য অফলাইন বা অনলাইন পদ্ধতিতে আবেদন জানানোর কোন প্রয়োজন নেই। সরাসরি ইন্টারভির মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। তাই নির্দিষ্ট ডেট এবং টাইমে প্রার্থীর নিজের একটি বায়োডাটা সাথে প্রয়োজনীয় নথি সংযুক্ত করে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে। আরও বিস্তারিত ভাবে জানার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পরে নেবেন।


প্রয়োজনীয় নথি — 

উল্লেখিত বিজ্ঞপ্তি অনুযায়ী ইন্টারভিউয়ের দিন প্রার্থীকে যেসমস্ত নথি সঙ্গে নিয়ে যেতে হবে সেইগুলি হলো - জীবনবৃত্যান্ত (Biodata), বয়সের প্রমানপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমানপত্র, স্বচিত্রপরিচয়পত্র (EPIC Card/Aadhar/Driving Licence), স্থায়ীবাসিন্দার প্রমানপত্র (কাউনসিলর/পঞ্চায়েত প্রধানের কাছে প্রাপ্ত), এককপি রঙ্গিন ছবি। (সব নথিপত্রের স্বপ্নত্যয়িত একসেট জেরক্স কপি)


ইন্টারভিউর স্থান — 

জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের অফিস, জেলা আদালত চত্বর, বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর


ইন্টারভিউ তারিখ —  ৪ জুন, ২০২৪ ( সকাল ১১ টা থেকে) 



Official Notification : Download Now



Official Website: Click Here 



 

  • Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


  • সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.