NVS Recruitment 2024 | NVS - এর একাধিক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

 

NVS Recruitment 2024 | NVS - এর একাধিক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদনের যোগ্যতা কি?


 সাম্প্রতিক নবোদয় বিদ্যালয় সমিতি (NVS) এর তরফ থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে একাধিক শূন্যপদে পদে কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। যেসমস্ত চাকরি প্রার্থীরা ইচ্ছুক এই পদে আবেদন করার জন্য তাদের জন্য সমস্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হলো আজকের প্রতিবেদনটিতে।




পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী নিম্নলিখিত পদগুলিতে নিয়োগ করা হবে(NVS Recruitment 2024)। 

প্রিন্সিপাল,ভাইস প্রিন্সিপাল,পিজিটি ইংরেজি,পিজিটি গণিত, পিজিটি হিন্দি, পিজিটি কেমিস্ট্রি, পিজিটি পদার্থবিদ্যা, পিজিটি ইতিহাস, পিজিটি বায়োলজি, পিজিটি ভূগোল ,পিজিটি শারীরিক শিক্ষা, পিজিটি মিল বাংলা, পিজিটি মিল তামিল, পিজিটি মিল অসমীয়া, পিজিটি মিল মণিপুরী, পিজিটি মিল কন্নড়, পিজিটি মিল ওডিয়া, পিজিটি মিল উর্দু।


মোট শূন্যপদ — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী মোট ৭৩১ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট প্রতিটি পদগুলির জন্য আলাদা আলাদা যোগ্যতা নির্ধারিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের NVS - এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি অবশ্যই ভালো করে পড়ে নেবেন।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য NVS - এর তরফ থেকে যে বয়সসীমা নির্ধারিত করা আছে সেই ভাবে নিয়োগ করা হবে।অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নেবেন।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পথ গুলোতে নিযুক্ত হবার পর সর্বনিম্ন ৪৭,৬০০/- টাকা থেকে সর্বোচ্চ ১,৫১,১০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে।


আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসের বিজ্ঞপ্তিটি (NVS Recruitment 2024) ডাউনলোড করে তাতে উল্লেখিত আবেদন পত্রটি ভালোভাবে পূরণ করে তার সাথে প্রয়োজনীয় নথি জমা দিয়ে নির্দিষ্ট দিনের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। এছাড়া আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে বুঝে নেবেন।


আবেদন মূল্য — সংশ্লিষ্ট পথগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের নোটিফিকেশনের নিয়ম অনুসারে আবেদনমূল্য জমা দিতে হবে।


নিয়োগ পদ্ধতি — নির্দিষ্ট যাচাই করনের মাধ্যমে অভিজ্ঞ ও উপযুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগের জন্য প্রার্থীদের নির্দিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রার্থীদের উল্লেখিত পদগুলিতে নিয়োগ করা হবে। 


ইন্টারভিউর তারিখ — ১০/০৬/২০২৪



Official Notification : Download Now


Official Notification : Download Now


Official Website: Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ

 দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.