NPCIL Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থা NPCIL - তে চাকরির সুযোগ, জেনে নিন আবেদন পদ্ধতি

 NPCIL Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থা NPCIL - তে চাকরির সুযোগ, জেনে নিন আবেদন পদ্ধতি


দ্যা নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (NPCIL) - সাম্প্রতিক একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যাতে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগের কথা উল্লেখ করা হয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা কেন্দ্রীয় সংস্থায় চাকরি জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য এটি একটি বড় সুযোগ। ভারতীয় যে কোন নাগরিক, নারী ও পুরুষ উভয় চাকরি প্রার্থীরাই যোগ্যতার ভিত্তিতে এই পদ গুলিতে আবেদন জানাতে পারেন। এই পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদন পেতে।

NPCIL Recruitment 2024


পদের নাম — NPCIL - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী গ্রেড-1 পদে বেশ কিছু কর্মী নিয়োগ করা হবে। পদগুলি হলো - Assistant Grade-1 (HR), Assistant Grade-1 (F&A), Assistant Grade-1 (C&MM)


মোট শূন্যপদ — সর্বমোট ৫৮ টি শূন্য পদ রয়েছে।

•Assistant Grade-1 (HR) - 29

•Assistant Grade-1 (F&A) - 17 

•Assistant Grade-1 (C&MM) - 12



শিক্ষাগত যোগ্যতা — দ্যা নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (NPCIL) - এর প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী উল্লেখিত পদগুলিতে আবেদন (NPCIL Recruitment 2024) করার জন্য আবেদনকারীকে অবশ্যই যে কোনো শিক্ষিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় স্নাতক উত্তীর্ণ হতে হবে। এই সম্পর্কে বিস্তারিতভাবে জানতে হবে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালোভাবে দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদগুলিতে নিয়োগ হবার পর প্রতিটি পদের জন্য ৩৮,২৫০ টাকা পারিশ্রমিক হিসেবে প্রদান করা হবে।


আবেদন পদ্ধতি — প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়ায় সম্পন্ন করতে হবে (NPCIL Recruitment 2024)। সর্বপ্রথম NPCIL - এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে তাদের প্রয়োজনীয় বিবরণ যেমন নাম, যোগাযোগের তথ্য এবং ইমেল ঠিকানা প্রদান করে লগইন করে নিতে হবে। তারপর নির্ভুল তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে। আবেদনপত্র পূরণের পর উল্লেখিত নথিগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে নির্ধারিত আবেদন মূল্য প্রদান করে আবেদন প্রক্রিয়ায় সম্পন্ন করতে হবে।


আবেদন মূল্য — NPCIL এর সহকারী গ্রেড-1 পদে আবেদন করার জন্য প্রার্থীকে ১০০ টাকা আবেদন মূল্য প্রদান করতে হবে। কিন্তু সরকারের নিয়ম অনুযায়ী মহিলা আবেদনকারী, SC/ST বিভাগের প্রার্থী, PwBD ব্যক্তিদের কোন আবেদন মূল্য প্রদান করতে হবে না। আবেদন মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি পড়ে নেবেন।

 


নিয়োগ পদ্ধতি — সংশ্লিষ্ট পদ গুলিতে নিয়োগ করার জন্য প্রার্থীদের লিখিত অথবা অনলাইন পরীক্ষা দিতে হবে। যে পদের জন্য আবেদন করছেন (NPCIL Recruitment 2024) সেই বিষয়ে তাদের মূল্যায়ন করা হবে। যে সমস্ত প্রার্থীরা লিখিত বা অনলাইন পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাদের দক্ষতা পরীক্ষার জন্য তালিকাভুক্ত করা হবে। তারপর নির্বাচিত প্রার্থীরা তাদের যোগ্যতার ও দক্ষতার ভিত্তিতে উক্ত পদ গুলিতে নিয়োগ হবেন।


আবেদনের শেষ তারিখ — 25/06/24


Official Notification : Download Now 


Official Website : Click Here 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।




কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.