NIT Durgapur Recruitment 2024 | NIT দুর্গাপুরে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ

 

NIT Durgapur Recruitment 2024 | NIT দুর্গাপুরে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৩৭,০০০/- টাকা 


 যেসব আবেদনকারীদের বড়ো সংস্থায় চাকরির স্বপ্ন দেখছেন তাদের জন্য বড় সুযোগ। ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি দুর্গাপুর দপ্তরে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির সুযোগ দিচ্ছে NIT। তাই আর দেরি না করে এখনই করুন আবেদন। আবেদন সম্পর্কিত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদন।


 NIT Durgapur Recruitment 2024


পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী নিম্নলিখিত দুটি পদে কর্মী নিয়োগ করা হবে।

•Junior Research Fellow(JRF) 

•Research Associate II (RA II)



শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট প্রতিটি পদগুলির  (NIT Durgapur Recruitment 2024)জন্য আলাদা আলাদা যোগ্যতা নির্ধারিত হয়েছে। উল্লেখিত জুনিয়র রিসার্চ ফেলো পদে আবেদন করার জন্য আবেদনকারীকে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল ইঞ্জি/ কেমিক্যাল টেকনোলজি/ ন্যানোটেকনোলজি‌ বিষয়ে M.E./M Tech বা ফিজিক্স/ কেমিস্ট্রি/ ন্যানোটেকনোলজি‌ নিয়ে MSc. ডিগ্রি থাকতে হবে। রিসার্চ এসোসিয়েট হিসাবে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই কেমিক্যাল ইঞ্জি/ কেমিক্যাল টেকনোলজি/ ন্যানোটেকনোলজি‌ বিষয়ে PhD করে থাকতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি অবশ্যই ভালো করে পড়ে নেবেন।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য NIT - এর তরফ থেকে যে বয়সসীমা নির্ধারিত করা আছে সেই ভাবে নিয়োগ করা হবে।অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নেবেন।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পথ গুলোতে নিযুক্ত হবার পর 

জুনিয়র রিচার্জ ফেলো হিসাবে মাসিক বেতন হবে৩৭,০০০/- টাকা এবং রিসার্চ এসোসিয়েট পদে নিযুক্ত হবার পর ৬১,০০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে।


আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসের বিজ্ঞপ্তিটি (NIT Durgapur Recruitment 2024) ডাউনলোড করে তাতে উল্লেখিত আবেদন পত্রটি ভালোভাবে পূরণ করে তার সাথে প্রয়োজনীয় নথি দিয়ে নির্দিষ্ট দিনের মধ্যে ইমেইলের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে। এছাড়া আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে বুঝে নেবেন।


আবেদন মূল্য — সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করার জন্য আবেদনকারীকে কোন আবেদন মূল্য প্রদান করতে হবে না।


নিয়োগ পদ্ধতি — নির্দিষ্ট যাচাই করনের মাধ্যমে অভিজ্ঞ ও উপযুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগের জন্য প্রার্থীদের কোনো রকম পরীক্ষা দিতে হবে না, কেবলমাত্র ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে প্রার্থীদের উল্লেখিত পদে নিয়োগ করা হবে। 


ইন্টারভিউর তারিখ — ২১/০৬/২০২৪



Official Notification : Download Now



Official Website: Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।





 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.