NCB Requirement 2024 | NCB তে চাকরির সুযোগ, কাদের নিয়োগ করা হবে?

 NCB Requirement 2024 | NCB তে চাকরির সুযোগ, কাদের নিয়োগ করা হবে?


সাম্প্রতিক Narcotics Control Bureau (NCB) এর এর তরফ থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে একাধিক শূন্যপদে পদে কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। যেসমস্ত চাকরি প্রার্থীরা ইচ্ছুক এই পদে আবেদন করার জন্য তাদের জন্য সমস্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হলো আজকের প্রতিবেদনটিতে।


NCB Requirement 2024



পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সেকশন অফিসার পদে নিয়োগ করা হবে(NCB Recruitment 2024)। 


মোট শূন্যপদ — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী মোট 

৫ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা — ইচ্ছুক প্রার্থীদের NCB - এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী সরকারি স্বীকৃত যে কোন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করে থাকতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি অবশ্যই ভালো করে পড়ে নেবেন।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সর্বচ্চো ৫৬ বছরের মধ্যে হতে হবে। অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদ গুলোতে নিযুক্ত হবার পর সর্বনিম্ন ৪৪,৯০০/- টাকা থেকে সর্বোচ্চ ১,৪২,৪০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার আবেদন পত্রটি (NCB Recruitment 2024) ডাউনলোড করে তাতে ভালোভাবে পূরণ করে তার সাথে প্রয়োজনীয় নথি জমা দিয়ে নির্দিষ্ট দিনের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। নিম্নলিখিত ঠিকানায় আবেদন পত্র সহ প্রয়োজনীয় নথি গুলি পাঠিয়ে দিতে হবে। এছাড়া আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে বুঝে নেবেন।




আবেদন মূল্য — সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবেদন মূল্য প্রদান করার কোনো উল্লেখ নেই। সমস্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে নেবেন।



নিয়োগ পদ্ধতি — নির্দিষ্ট যাচাই করনের মাধ্যমে অভিজ্ঞ ও উপযুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগের জন্য প্রার্থীদের নির্দিষ্ট পরীক্ষায় ও ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীদের উল্লেখিত পদে নিয়োগ করা হবে। 


আবেদনপত্র পাঠানোর ঠিকানা — Deputy Director General (P&A), Narcotics Control Bureau Head Quarters, 2nd Floor, August Kranti Bhawan, Bhikaji Cama Place, New Delhi-110066


আবেদনের শেষ তারিখ — 27/06/2024



Official Notification : Download Now



Official Website: Click Here 



 Apply Now : Click Here 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.