KMC Job Recruitment 2024 | কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ, ইন্টারভিউর সরাসরি মাধ্যমে চাকরির সুযোগ

 KMC Job Recruitment 2024 | কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ, ইন্টারভিউর সরাসরি মাধ্যমে চাকরির সুযোগ


রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনে নতুন কর্মী নিয়োগ করা হবে। শুধু মাত্র ইন্টারভিউর মাধ্যমেই যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারিত ভাবে জানতে এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।

KMC Job Recruitment 2024 



পদের নাম — মেডিকেল অফিসার (Part Time) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন।


মোট শূন্যপদ — মোট ৬৭ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। 


বয়সসীমা — যেসব ইচ্ছুক চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে চান (KMC Recruitment 2024) তাদের বয়স সর্বোচ্চ ৬৭ বছর মধ্য হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — KMC এর পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যেসব প্রার্থীরা আবেদন জানাবেন তাদের ওয়েস্ট বেঙ্গল মেডিকেল কাউন্সিল রেজিস্ট্রেশন থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি টি দেখে নেবেন।



মাসিক বেতন — মেডিকেল অফিসার পদে নিযুক্ত হবার পর ২৪,০০০/- টাকা মাকিস বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি  — ইচ্ছুক চাকরিপ্রার্থীরা তারা আবেদন করবেন বলে ভাবছেন তাদের অফলাইন বা অনলাইনের মাধ্যমে আবেদন করার প্রয়োজন নেই। নির্দিষ্ট দিনে ইন্টারভিউস স্থানে পৌঁছে গেলে ইন্টারভিউ এর মাধ্যমে সরাসরি যোগ্য প্রার্থীদের যাচাইকরণের মাধ্যমে নিয়োগ করা হবে। 


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে প্রার্থীদের সংস্থার নিয়ম অনুযায়ী নিয়োগ করা হবে (KMC Recruitment 2024)। যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে চাকরি করতে চান তারা ইন্টারভিউ দিন নির্দিষ্ট সময়ের মধ্যে ইন্টারভিউস স্থানে নিজের বায়োডাটা সহ অন্যান্য প্রয়োজনীয় নথি গুলি নিয়ে পৌঁছে গেলে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে যাচাইকরণ এর পর যোগ্য প্রার্থীদের নিযুক্ত করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


ইন্টারভিউ এর তারিখ — 14/06/2024


ইন্টারভিউ এর স্থান — Room No, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5,S.N. Benarjee Road, Kolkata – 700013.




Official Notification : Download Now 


Official Website : Click Here 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।





কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.