Jadavpur University Recruitment 2024 | যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ

 Jadavpur University Recruitment 2024 | যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ 



যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে ১৯টি বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে (Jadavpur University Recruitment 2024)। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যেকোনো জেলার স্থায়ী বাসিন্দারা এখানে আবেদন জানাতে পারেন। শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য জানতে পড়ুন আজকের প্রতিবেদনটি।

Jadavpur University Recruitment 2024 





পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী Visiting Faculties পদে কর্মী নিয়োগ করা হবে। 


মোট শূন্য পদ — বিজ্ঞপ্তি অনুযায়ী মোট ১৯ টি শুন্যপদ রয়েছে। 



বয়স সীমা — প্রকাশিত বিজ্ঞপ্তিতে প্রার্থীদের জন্য কোনো বয়স সীমার উল্লেখ নেই। তবে সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই একজন প্রাপ্তবয়স্ক নাগরিক হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ইচ্ছুক প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে সর্বোচ্চ ডিগ্রী অর্জন করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে বুঝে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হওয়ায় পর প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের বেতন কাঠামো অনুযায়ী বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — উল্লেখিত পদ গুলিতে আলাদা করে আবেদন জানানোর প্রয়োজন নেই চাকরি প্রার্থীদের (Jadavpur University Recruitment 2024)। ইচ্ছুক চাকরি প্রার্থীদের ইন্টারভিউর দিন নিজের বায়োডাটা সহ সমস্ত প্রকার যোগ্যতার প্রমাণপত্র নিয়ে ইন্টারভিউর স্থানে যথাসময়ে উপস্থিত থাকতে হবে। আগ্রহী প্রার্থীদের ইন্টারভিউর দিন ঠিক সকাল ১০:৩০ এর মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যেতে হবে। সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।


ইন্টারভিউর ঠিকানা— Dean, Faculty of Engineering and Technology, Jadavpur University


ইন্টারভিউর তারিখ— 19 June, 2024




Official Website: Click Here 


 Official Notification : Download Now 


 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.