Jadavpur University Recruitment 2024 | যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ - সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ

 

Jadavpur University Recruitment 2024 | যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ


 সাম্প্রতিক যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কর্মী নিয়োগ কথা জানানো হয়েছে।কোনো পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি নিয়োগ করা হবে। যোগ্যতা কি লাগবে? মাসিক বেতন কত? কিভাবে করবে না আবেদন? সমস্ত বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে প্রথম থেকে শেষ অব্দি পড়ে নেবেন এই প্রতিবেদনটি।




পদের নাম — জুনিয়র রিসার্চ ফেলো (JRF)।


মোট শূন্য পদ — এখানে শূন্য পদ রয়েছে ১টি।


শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদে (Jadavpur University Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল /কেমিক্যাল /নিউক্লিয়ার /এনার্জি ইঞ্জিনিয়ারিং বা GATE যোগ্যতা সহ সংশ্লিষ্ট বিষয়ে M.E/M.Tech ইত্যাদি যেকোনো বিষয়ে ইঞ্জিনিয়ারিং তরল মেকানিক্স, তাপ স্থানান্তর, দ্বি-ফেজ প্রবাহ এবং কম্পিউটার প্রোগ্রামিং এর প্রাথমিক জ্ঞান,পারমাণবিক চুল্লি অপারেশন সম্পর্কে জ্ঞান থাকা আবশ্যক। এই সম্পর্কে আরো বিস্তারিত জানতে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নেবেন।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে । এক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ক্ষেত্রে বিশেষ ছাড় দেয়া হয়েছে।


মাসিক বেতন — সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এই পদের ক্ষেত্রে ৩১,০০০/- টাকা মাসিক বেতন দেওয়া হবে।



আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবে আবেদন পত্রটি আছে সেটি কে ডাউনলোড করে প্রিন্ট আউট করে নেবার পর নির্ভুল ভাবে সেটিকে পূরণ করতে হবে। সাথে প্রয়োজনীয় নথি গুলি সংযুক্ত করে ইন্টারভিউর নির্দিষ্ট সময়ের মধ্যে বিজ্ঞপ্তিতে দেয়া ঠিকানাই পৌঁছে যেতে হবে।



আবেদন মূল্য — বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীরা আবেদন জানাবেন তাদের ৫০/- টাকা আবেদনমূল্য প্রদান করতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।, অন্য লিখিত পরীক্ষা তাদের দিতে হবে না। ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট সময়ে প্রয়োজনীয় নথি সহ উপস্থিত হলে ইন্টারভিউ দিতে সক্ষম হবেন। এরপর ইন্টারভিউতে উত্তীর্ণ হলে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল।


 ইন্টারভিউর স্থান— School of Nuclear Studies & Application, Prof. Achinta Mukhopadhyay, Co-Investigator, Department of Mechanical Engineering, Jadavpur University


ইন্টারভিউর তারিখ — ০৪ /০৬/২০২৪



Official Notification : Download Now




Official Website:  Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.