IISER Recruitment 2024 | IISER - তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির সুযোগ


Indian Institute of Science Education and Research (IISER) - সাম্প্রতিক প্রকাশিত বিজ্ঞপ্তি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের কথা বলছে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা আবেদন করবেন বলে ভাবছেন তাদের জন্য আজকের প্রতিবেদনে শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, নিয়োগ পদ্ধতি সহ বিস্তারিত তথ্য আলোচনা করা হলো।

IISER Recruitment 2024



পদের নাম — Multi-Skilled Assistant


মোট শূন্যপদ — সর্বমোট ১ টি শূন্য পদ রয়েছে।



শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য আবেদনকে যে কোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি সম্পন্ন করে থাকতে হবে (IISER Recruitment 2024)। এই সম্পর্কে বিস্তারিতভাবে জানতে হবে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালোভাবে দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদগুলিতে নিয়োগ হবার পর প্রতিটি পদের জন্য ৩০,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন প্রদান করা হবে।


আবেদন পদ্ধতি — IISER - এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন পত্রটি ডাউনলোড করে সমস্ত তথ্য দিয়ে নির্ভুলভাবে পূরণ করে নিতে হবে। এবং মল্লিকিত নথিপত্র গুলি জেরক্স কপি সঙ্গে নিতে হবে। সমস্ত তথ্য নিয়ে ইন্টারভিউ তে নির্দিষ্ট সময়ে ইন্টারভিউস স্থানে পৌঁছে যেতে হবে।

 


নিয়োগ পদ্ধতি — উল্লেখিত পদে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ করা হবে (IISER Recruitment 2024)। নির্দিষ্ট দিন ও সময়ের মধ্যে চাকরিপ্রার্থীকে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে, সাথে প্রয়োজনীয় নথিপত্র রাখতে হবে। তারপর সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে নেবেন।


ইন্টারভিউর তারিখ — 07/06/24


Official Notification : Download Now 


Official Website : Click Here 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.