IIPS Recruitment 2024 | IIPS - এ কর্মী নিয়োগ, মাসিক বেতন ৫০,০০০ টাকারও বেশি

 IIPS Recruitment 2024 | IIPS - এ কর্মী নিয়োগ, মাসিক বেতন ৫০,০০০ টাকারও বেশি 


সাম্প্রতিক প্রকাশিত, মুম্বাইয়ের ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট ফর পপুলেশন সায়েন্সেস (IIPS) - এ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা আবেদন করতে চান তারা আবেদন সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই করুন আজকের প্রতিবেদনটি।

IIPS Recruitment 2024 


পদের নাম — Senior Project Officer এবং Project Officer পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।



মোট শূন্যপদ — মোট ২ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — পদ গুলিতে নিয়োগের (IIPS Recruitment 2024) জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি সম্পন্ন করতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত জানতে অবশ্যই অবশ্যই নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।



মাসিক বেতন — প্রতিটি পদের জন্য আলাদা আলাদা মাসিক বেতন প্রদান করা হবে। Senior Project পদে নিয়োগ হবার পর মাসিক বেতন হবে 80,000/- টাকা। Project Officer পদের জন্য প্রতি মাসে 

 60,000 টাকা পারিশ্রমিক দেয়া হবে। 



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা মুম্বাইয়ের ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট ফর পপুলেশন সায়েন্সেস (IIPS) এ সিনিয়র প্রজেক্ট অফিসার এবং প্রজেক্ট অফিসার পদে চাকরি জন্য আবেদন করতে চান তাদের কোন অফলাইন বা অনলাইন আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। নির্দিষ্ট দিনে নিজের বায়োডাটা এবং সাথে প্রয়োজনীয় নথিপত্র নিয়ে ইন্টারভিউ দেয়ার কানে সঠিক সময়ে পৌঁছে গেলে ইন্টারভিউ হয়ে যাবে। এছাড়া আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে বুঝে আবেদন করুন।



নিয়োগ পদ্ধতি — ইচ্ছুক চাকরি প্রার্থীদের সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে যোগ্যতা যাচাই করনের মাধ্যমে উপযুক্ত ও দক্ষ কর্মীদের নিয়োগ করা হবে (IIPS Recruitment 2024)। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটা ভালোভাবে পড়ে নেবেন।



সিনিয়র প্রজেক্ট অফিসার ওয়াক-ইন-সাক্ষাৎকারের তারিখ — 20/06/2024 


প্রজেক্ট অফিসার ওয়াক-ইন-সাক্ষাৎকারের তারিখ — 21/06/2024




Official Notification : 

1. Senior Project Officer - Click Here 

2. Project Officer - Click Here 


Official Website : Click Here 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।





 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.