ICAS Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থা ICAS - তে চাকরির সুযোগ, কিভাবে করবেন আবেদন?

 ICAS Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থা ICAS - তে চাকরির সুযোগ, কিভাবে করবেন আবেদন?


ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স-এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উপযুক্ত যোগ্যতার ভিত্তিতে ডক্টরাল রিসার্চ অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করবে যাদবপুরের ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (ICAS)। আবেদন পদ্ধতি, মাসিক বেতন, আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্য জেনে নিন আজকের প্রতিবেদনটিতে। 


ICAS Recruitment 2024 



পদের নাম — কেন্দ্রীয় সংস্থা ICAS তে পোস্ট ডক্টরাল রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে কাজের সুযোগ।


মোট শূন্য পদ — মোট শূন্যপদ ১টি।


বয়সসীমা— এক্ষেত্রে আবেদনে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের সংস্থার নির্দিষ্ট বয়সসীমা অনুযায়ী নিয়োগ করা হবে (ICAS Recruitment 2024)। বয়সীমা সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি দেখে নেবেন।


শিক্ষাগত যোগ্যতা — যে সমস্ত প্রার্থীরা উল্লেখিত পদে আবেদন জানাতে চান তাদের অবশ্যই রসায়ন কিংবা পদার্থবিদ্যায় পিএইচডি সম্পন্ন করতে হবে। সাথে আবেদনকারীর কম্পিউটেশনাল মেটিরিয়ালস, সলিড স্টেট ডেনসিটি ফাংশনাল থিয়োরি বিষয় নিয়ে আগে গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের সংস্থার বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — যে সকল ইচ্ছুক প্রার্থীরা পোস্ট ডক্টরাল রিসার্চ অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন জানাতে চান তাদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে (ICAS Recruitment 2024)। আবেদন পত্রটি পূরণ করছে হবে এবং প্রয়োজনীয় নথিপত্র সহ সময়সীমার nabanita.deb@iacs.res.in -এ ইমেল করতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করার পর প্রার্থীদের সংস্থার নিয়ম অনুযায়ী নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


আবেদনের শেষ তারিখ — 15/06/2024



Official Notification : Download Now 



Official Website : Click Here 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.