IBPS Gramin Bank Recruitment 2024 | গ্রামীন ব্যাঙ্কে চাকরির সুযোগ, ৭,০০০ টি শূন্যপদে কর্মী নিয়োগ

 IBPS Gramin Bank Recruitment 2024 | গ্রামীন ব্যাঙ্কে চাকরির সুযোগ, ৭,০০০ টি শূন্যপদে কর্মী নিয়োগ


ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনাল সিলেকশন (IBPS) দপ্তরের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী একাধিক শূন্য করে কর্মী নিয়োগ করা হবে। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারেন। বয়স সীমা কি থাকছে? মাসিক বেতন কত হবে? আবেদন পদ্ধতি কি হবে? সমস্ত বিষয় বিস্তারিত ভাবে তুলে ধরা হয়েছে আজকের প্রতিবেদনটি।

IBPS Gramin Bank Recruitment 2024 



পদের নাম — ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনাল সিলেকশন দপ্তরের ভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে।


মোট শূন্য পদ — মোট শূন্যপদ ৭,০০০ টি।


বয়সসীমা— এক্ষেত্রে আবেদনে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের (IBPS Gramin Bank Recruitment 2024) মধ্যে বয়স হবে। 


শিক্ষাগত যোগ্যতা — প্রতিটি আলাদা আলাদা পদ গুলির জন্য প্রার্থীদের আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা মান নির্ধারণ করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি টি দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের সংস্থার বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতন প্রদান করা হবে। মাসিক বেতন সংক্রান্ত আরো তথ্য জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।




আবেদন পদ্ধতি — যে সকল ইচ্ছুক প্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে চান তাদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে (IBPS Gramin Bank Recruitment 2024)। সংস্কার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন পত্র ডাউনলোড করে নিতে হবে। তারপর সম্পূর্ণ নির্ভুল তথ্য দিয়ে আবেদন পত্রটির ভালোভাবে পূরণ করে নিতে হবে। তারপরে যা যা ডকুমেন্টস বিজ্ঞপ্তিতে উল্লেখিত আছে সেগুলি নির্দিষ্ট সাইজ মত স্ক্যান করে আপলোড করে দিতে হবে। নির্দিষ্ট তারিখ কোন সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করার পর প্রার্থীদের সংস্থার নিয়ম অনুযায়ী নিয়োগ করা হবে (IBPS Gramin Bank Recruitment 2024)। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


আবেদনের শেষ তারিখ — 27/06/2024



Official Notification : Download Now 



Official Website : Click Here 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.