IACS Recruitment 2024 | IACS - তে কর্মী নিয়োগ, ১৫ জুন তারিখের মধ্যে আবেদন করুন

 IACS Recruitment 2024 | IACS - তে কর্মী নিয়োগ, ১৫ জুন তারিখের মধ্যে আবেদন করুন


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। দ্য ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (IACS), - এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।


IACS Recruitment 2024




পদের নাম — Research Associate – I




মোট শূন্য পদ — এখানে ১ টি শূন্যপদে নিয়োগ করা হবে।




শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদে (IACS Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত সরকারি প্রতিষ্ঠান থেকে PhD (Chemistry) ডিগ্রি অর্জন করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে পড়ে নেবেন।




বয়স সীমা — স্কুল অফ কেমিক্যাল সায়েন্সেস -তে রিসার্চ অ্যাসোসিয়েট – I পদের জন্য প্রকাশিত বিজ্ঞপ্তিতে প্রার্থীর বয়স সীমা সংক্রান্ত কোনো তথ্য দেওয়া হয়নি।




মাসিক বেতন — IACS - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, প্রার্থীরা নিযুক্ত হওয়ার পর সংস্থার বেতন কাঠামো অনুযায়ী তাদের মাসিক বেতন প্রদান করা হবে ।



আবেদন মূল্য — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য আবেদনকারী দের কোনো আবেদন মূল্য প্রদান করতে হবে না।



নিয়োগ প্রক্রিয়া — সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যে সমস্ত প্রার্থীরা এই পদে আবেদন জানাবেন তাদের অনলাইনের মাধ্যমে একটি সাক্ষাৎকার নেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।


আবেদনের শেষ তারিখ — 15/07/2024



Official Notification : Download Now



Official Website: Click Here 




Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারে

ন।

 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.