ESIC Assam Recruitment 2024 | ESIC তে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?ESIC Assam Recruitment 2024 | ESIC তে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?

 ESIC Assam Recruitment 2024 | ESIC তে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?

আসামের ESIC - তে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিজের যোগ্যতার ভিত্তিতে চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরি প্রার্থীদের জন্য আজকের প্রতিবেদন দিতে আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন, আবেদন পদ্ধতি, আবেদন মূল্য সহ বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে।

ESIC Assam Recruitment 2024


পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরিপ্রার্থীরা পার্ট টাইম এবং ফুল টাইম দুইভাবেই আবেদন করতে পারবেন। এখানে যে পদ গুলোতে নিয়োগ করা হবে সেগুলি হল -

1. Medicine 

2. Paediatrics 

3. Pathology 

4. Surgery 

Obs & Gynae


মোট শূন্যপদ — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী মোট ৫ টি শূন্যপদে নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে পিজি ডিগ্রি বা সমতুল্য/পিজি ডিপ্লোমা সহ এমবিবিএস পাস করতে হবে । শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে ভালোভাবে দেখে নেবেন।


বয়স সীমা — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য সর্বোচ্চ ৬৯ বছর বয়স হতে হবে। 



মাসিক বেতন — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী নিযুক্ত প্রার্থীদের ৬০,০০০ টাকা থেকে ১,০০,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে। মাসিক বেতন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


আবেদন পদ্ধতি — ESIC - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী এখানে প্রার্থীদের কোন আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে (ESIC Assam Recruitment 2024)। ইন্টারভিউ দিন নির্দিষ্ট সময়ে প্রয়োজনীয় নথিপত্র সহ উল্লিখিত নির্দিষ্ট স্থান উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে নিতে পারেন।

 


নিয়োগ পদ্ধতি — আবেদন করার পর প্রার্থীদের নির্দিষ্ট দিনে সাক্ষাৎকারের মাধ্যমে উপযুক্ত প্রার্থীদের যোগ্যতা যাচাইকরণের পর প্রার্থীদের সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে (ESIC Assam Recruitment 2024)।


সাক্ষাত্কারের স্থান  Tentatively ESIC Hospital, Tinsukia, Sector-2, Bordoloi Nagar, Tinsukia, Assam-786125.



ইন্টারভিউর তারিখ — প্রতি শুক্রবার পরবর্তী 3 মাস বা শূন্যপদ পূরণ না হওয়া পর্যন্ত ইন্টারভিউ চলবে। এ সম্পর্কে বিস্তারিতভাবে জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল বিজ্ঞপ্তি দিয়ে ভালোভাবে পড়ে বুঝে নেবেন।


Official Notification : Download Now 


Official Website : Click Here 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই

 নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.