EMRS Recruitment 2024 | EMRS - তে কর্মী নিয়োগের আবেদন শুরু হয়ে গিয়েছে, মাসিক ৫০,০০০ টাকা বেতনে চাকরীর সুযোগ

 EMRS Recruitment 2024 | EMRS - তে কর্মী নিয়োগের আবেদন শুরু হয়ে গিয়েছে, মাসিক ৫০,০০০ টাকা বেতনে চাকরীর সুযোগ


Eklavya Model Residential Schools (EMRS) - চুক্তির ভিত্তিতে ইয়াং কনসালটেন্টদের পদের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে NESTS-এ। মাসিক ৫০,০০০ টাকা বেতনে চাকরীর সুযোগ। শিক্ষাগত যোগ্যতা কি? কিভাবে করবেন আবেদন? সমস্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনটিতে।


EMRS Recruitment 2024 



পদের নাম — Young Consultants (Administration) 


মোট শূন্যপদ — 2 টি শূন্য পদে নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — আবেদন করার জন্য আবেদনকে যে কোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে MBA অর্থাৎ Master’s in Administration ডিগ্রি অর্জন করে থাকতে হবে। এই সম্পর্কে বিস্তারিতভাবে জানতে হবে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালোভাবে দেখে নেবেন।


বয়স সীমা — EMRS - এর প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য সর্বোচ্চ বয়স হবে ৪০ বছরের মধ্যে।



মাসিক বেতন — উল্লেখিত পদগুলিতে নিয়োগ হবার পর প্রার্থীকে ৫০,০০০ টাকা মাসিক বেতন প্রদান করা হবে।


আবেদন পদ্ধতি — EMRS - Young Consultants পদে আবেদন করার জন্য সর্বপ্রথম অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে, তার সাথে দেওয়া আবেদন পত্রটি সমস্ত তথ্য দিয়ে নির্ভুল ভাবে পূরণ করে নিতে হবে। তারপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত নথি গুলির কপি ও আবেদন পত্রটি নির্দিষ্ট দিনের মধ্যে উল্লেখিত ইমেইল আইডি তে পাঠিয়ে দিতে হবে (EMRS Recruitment 2024) । এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই প্রতিষ্ঠানের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে তবে আবেদন জানাবেন।

 


নিয়োগ পদ্ধতি — ইচ্ছুক প্রার্থীরা আবেদন করার পর একটি সাক্ষাৎকারের মাধ্যমে তাদের যোগ্যতা যাচাইয়ের জন্য নির্দিষ্ট দিনে ইন্টারভিউর জন্য ডাকা হতে পারে। তারপর সেই ইন্টারভিউর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে (EMRS Recruitment 2024)। নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আপনি সংস্থার অফিসিয়াল নোটিফিকেশন টি অবশ্যই দেখে নেবেন।



আবেদনের শেষ তারিখ — 30/06/24


আবেদন জানানোর ইমেইল আইডি — Nests.hq@gmail.com


Official Notification : Download Now 



Official Website : Click Here 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.