DVC Recruitment 2024 | DVC - তে কর্মী নিয়োগ, কীভাবে করবেন আবেদন ?

 DVC Recruitment 2024 | DVC - তে কর্মী নিয়োগ, কীভাবে করবেন আবেদন ?  


দামোদর ভ্যালি কর্পোরেশন (DVC) - এর তরফ থেকে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।


 
DVC Recruitment 2024 



পদের নাম — DVC - এর পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই পদ গুলি নিম্নে উল্লেখিত -

• Executive Trainee (Mechanical)

• Executive Trainee (Electrical)

• Executive Trainee (Civil)

• Executive Trainee (IT) 

• Executive Trainee (C&I)

• Executive Trainee (Chemical)



মোট শূন্য পদ — এখানে ১৭৬ টি শূন্যপদে নিয়োগ করা হবে। এই সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে দেখে নেবেন।



শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদে (DVC Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত সরকারি প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক (Agricultural Engineering) ডিগ্রি অর্জন করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে পড়ে নেবেন।



বয়স সীমা —সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ২৯ বছরের মধ্যে হতে হবে ।



মাসিক বেতন — DVC - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে অনুযায়ী যোগ্য প্রার্থীদের নিযুক্ত হওয়ার পর ৫৬,১০০/- টাকা থেকে সর্বোচ্চ ১,৭৭,৫০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে। বেতন সংক্রান্ত সমস্ত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।



আবেদন মূল্য — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য আবেদনকারী দের ৩০০ টাকা আবেদন মূল্য প্রদান করতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের (SC/ST/PwBD/Ex-SM) এই আবেদন মূল্য প্রদান করতে হবে না।



নিয়োগ প্রক্রিয়া — সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যে সমস্ত প্রার্থীরা এই পদে আবেদন জানাবেন তাদের এখানে উপযুক্ত বয়সসীমা ও যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নির্দিষ্ট যাচাইকরণ পদ্ধতির মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে (DVC Recruitment 2024)। ইচ্ছুক আবেদন কারীদের অফিসিয়াল নোটিফিকেশনের নিয়ম অনুসারে যাচাই করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন DVC - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ইচ্ছুক প্রার্থীরা সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করবেন। তারপর নির্ভুল তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করে নিতে হবে। এবং বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় নথিপত্রগুলি অবশ্যই নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। এবং সবশেষে আবেদন মূল্য জমা দিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।


আবেদনের শেষ তারিখ — 07/07/2024



Official Notification : Download Now



Official Website: Click Here 



Apply Now : Click Here 



 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.