Central Bank Recruitment 2024 | উচ্চ বেতনে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?

 Central Bank Recruitment 2024 | উচ্চ বেতনে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?


চাকরি প্রার্থীদের জন্য নতুন সুখবর। সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে (Central Bank Recruitment 2024)। ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে এখানে আবেদন করতে পারবেন। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।


Central Bank Recruitment 2024




পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী Faculty Members শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। 


মোট শূন্য পদ — এখানে ১২ টি শূন্যপদে নিয়োগ করা হবে। 


বয়স সীমা — সংশ্লিষ্ট পদগুলোতে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৬৩ বছরের মধ্যে হতে হবে।


শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট অভিজ্ঞতার ভিত্তিতে নিয়োগ করা হবে (Central Bank Recruitment 2024)। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে নিবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে সর্বনিম্ন ৪০,০০০/- টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে। সংক্রান্ত সমস্ত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।



নিয়োগ প্রক্রিয়া — সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দপ্তরে সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের আবেদনের পর সাক্ষাৎকারের মাধ্যমে উপযুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে (Central Bank Recruitment 2024)। আবেদন জমা দেওয়ার পরে, প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন তাদের সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন পত্রটি ডাউনলোড করে সেটা প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর যখন পত্রটি নিজের সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে এবং যাতে প্রয়োজনীয় নথি করি দিয়ে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।


আবেদন মূল্য — সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া - এর পক্ষ থেকে আবেদনকারীদের জন্য কোন আবেদন মূল্য নির্ধারণ করা হয়নি। সমস্ত আবেদনকারীরা সম্পূর্ণ বিনামূল্য Faculty Members পদে আবেদন করতে পারবেন।



ইন্টারভিউর তারিখ — 18/06/2024



Official Notification : Download Now


Official Website: Click Here 




 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.