BEL Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থা ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে চাকরির সুযোগ, মাসিক বেতন এক লাখের বেশি


 BEL Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থা ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে চাকরির সুযোগ, মাসিক বেতন এক লাখের বেশি


 চাকরিপ্রার্থীদের জন্য দারুন একটি সুখবর। কেন্দ্রীয় সরকারের প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (BEL) - এর তরফ থেকে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে সংস্থার সিভিল এভিয়েশন ক্ষেত্রের জন্য কর্মী নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি, যোগ্যতা মাসিক বেতন সহ বিস্তারিত তথ্য জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।

BEL Recruitment 2024



পদের নাম — সিভিল এভিয়েশনে অ্যাডভাইজার পদে কর্মী নিয়োগ করা হবে।


মোট শূন্য পদ — এখানে শূন্য পদ রয়েছে ১টি।


শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদে (BEL Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞানের যে কোনও বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন থাকতে হবে । সাথে তাঁদের কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থার সিভিল এভিয়েশন ক্ষেত্রে জেনারেল ম্যানেজার/ এগজিকিউটিভ ডিরেক্টর বা সমতুল পদ থেকে অবসরপ্রাপ্ত সিনিয়র অফিসার হতে হবে। এছাড়া এয়ার ট্র্যাফিক কন্ট্রোল, এটিএম অটোমেশন সম্পর্কে জ্ঞান থাকা আবশ্যক।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে । তবে প্রার্থী ৬৮ বছর বয়স পর্যন্ত এই পদে বহাল থাকতে পারবেন।এই সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নেবেন।


মাসিক বেতন — সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এই পদের ক্ষেত্রে পারিশ্রমিক মিলবে ১,২০,০০০ টাকা থেকে ১,৫০,০০০ টাকা।



আবেদন পদ্ধতি — অফলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট দিনের মধ্যে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে আবেদন জানাতে হবে।



আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা — DGM (HR&A)

CENTRAL RESEARCH LABORATORY,

BHARAT NAGAR POST,

INDUSTRIAL AREA SITE IV

SAHIBABD, GHAZIABAD 2010101



আবেদনপত্র জমার শেষ তারিখ — আগামী ১৫ জুন, ২০২৪।



Official Notification : Download Now




Official Website:  Click Here


Apply Now : Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।





 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.