BECIL New Job Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থায় একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ

 

BECIL New Job Recruitment 2024 | কেন্দ্রীয় সংস্থায় একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ - কিভাবে করবেন আবেদন?


 চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুখবর। Broadcast Engineering Consultants India Limited (BECIL New Job Recruitment 2024) - এর তরফ থেকে সাম্প্রতিক কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে কোন ভারতীয় নাগরিক যোগ্যতার ভিত্তিতে এই পদের জন্য আবেদন জানাতে পারেন। কিভাবে করবেন আবেদন? মাসিক বেতন গত? সমস্ত বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে এই প্রতিবেদনটিতে।




পদের নাম — অফিশিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী একাধিক শূন্য পথে কর্মী নিয়োগ করবে BECIL দপ্তর। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই পড়ে নিন সংস্থার সংস্থার বিজ্ঞপ্তি টি।


মোট শূন্য পদ — মোট ৩৯৩টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা — যে সকল প্রার্থীরা এই পদের  (BECIL New Job Recruitment 2024) জন্য আবেদন জানাতে চান তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে বিভিন্ন পদগুলিতে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন। আবেদন কারীদের ন্যূনতম মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৫৫ বছরের মধ্যে হতে হবে । 


মাসিক বেতন — উল্লেখিত পদগুলিতে নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের মাসিক বেতন হবে সর্বনিম্ন ১৪,৮৪৬/- টাকা থেকে সর্বোচ্চ ৪০,৭১০/- টাকার মধ্যে



আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এর পর নির্ভুলভাবে ভাবে ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে আবেদন পক্ষে সম্পন্ন করতে হবে।



আবেদন মূল্য — বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীরা আবেদন জানাবেন তাদের সংস্থার অফিসের বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনমূল্য জমা করতে হবে এ সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্য সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে নির্দিষ্ট পদে নিয়োগ করা হবে। এই পদে নিয়োগের জন্য পরীক্ষা /সাক্ষাৎকার ইত্যাদি বিষয় যাচাই করনের পর প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল।



আবেদনের শেষ তারিখ — ১২/০৬/২০২৪



Official Notification : Download Now




Official Website: Click Here 



 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।





 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.