Bank Of Baroda Recruitment 2024 | ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগ, ৪৫০ টিরও বেশি পদে কর্মী নিয়োগ

 Bank Of Baroda Recruitment 2024 | ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগ, ৪৫০ টিরও বেশি পদে কর্মী নিয়োগ 


রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য দারুন সুখবর। ব্যাঙ্ক অফ বরোদাতে মোটা বেতনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিপুল সংখ্যক পদে কর্মী নিয়োগ করা হবে (Bank Of Baroda Recruitment 2024)। পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারবেন। কিভাবে আবেদন করবেন? মাসিক বেতন কত? মোট শূন্য পদ সহ বিস্তারিত তথ্য আলোচনা করা হলো আজকের প্রতিবেদনটিতে। 

Bank Of Baroda Recruitment 2024 



Employment No.— BOB/HRM/REC/ADVT/2024/05



পদের নাম — Manager, Group Head, Product Head সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে।


মোট শূন্যপদ — ৪৬০ টি।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ২৫ বছর হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — আবেদনকারীদের অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সাইন্স, ইনফরমেশন টেকনোলজি, বি.টেক অথবা এম.টেক, বিজনেস ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক উত্তীর্ণ করতে হবে (Bank Of Baroda Recruitment 2024)। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নেবেন ।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর সংস্থার বেতন কাঠামো অনুযায়ী প্রার্থীদের প্রতিমাসে পারিশ্রমিক দেয়া হবে। প্রতি মাসে ন্যূনতম ৮ লক্ষ টাকা থেকে ৪২ লক্ষ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।



নিয়োগ প্রক্রিয়া — যে সমস্ত প্রার্থীরা আবেদন করবেন তাদের নির্দিষ্ট আবেদন মূল্য প্রদান করতে হবে (Bank Of Baroda Recruitment 2024)। আবেদনকারীদের ৬০০/- টাকা আবেদন মূল্য জমা দিতে হবে। তবে সরকারি নিয়ম অনুযায়ী তপশিলি জাতি, মহিলা প্রার্থীদের ১০০/- টাকা আবেদন মূল্য লাগবে।



আবেদন পদ্ধতি — সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে চাইলে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে গিয়ে আবেদন করার লিংকে ক্লিক করতে হবে। তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে। সাথে যে সমস্ত নথিগুলি উল্লেখ আছে সেগুলি আপলোড করতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে বুঝে তবে অবদান সম্পন্ন করুন।



আবেদনের শেষ তারিখ— 02/07/2024




Official Website: Click Here 

 

Official Notification: Download Now

 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.