Bank of Baroda Recruitment 2024 | বরোদা ব্যাংকে ৬২৫+ শূন্যপদে কর্মী নিয়োগ, এখনই করুন আবেদন

 Bank of Baroda Recruitment 2024 | বরোদা ব্যাংকে ৬২৫+ শূন্যপদে কর্মী নিয়োগ, এখনই করুন আবেদন



ব্যাংক অফ বরোদা তে বিপুল সংখ্যক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে(Bank of Baroda Recruitment 2024)। একাধিক পদে নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে আবেদন জানাতে পারেন চাকরি প্রার্থীরা। ভারতের যেকোনো নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোনো জেলার চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। কিভাবে করবেন আবেদন? কি কি যোগ্যতা লাগবে? মাসিক বেতন কত? সমস্ত বিস্তারিত তথ্য আলোচনা করা হলো আজকের প্রতিবেদনটিতে।


 Bank of Baroda Recruitment 2024 




পদের নাম — ব্যাংক অফ বরোদার পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী কিছু চুক্তি ভিত্তিক পদে এবং কিছু নিয়মিত পদে প্রার্থী নিয়োগ করা হবে।


মোট শূন্য পদ — বিজ্ঞপ্তি অনুযায়ী মোট ৬২৭ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তি ভিত্তিক পদের জন্য ৪৫৯ টি শূন্যপদ রয়েছে এবং ১৬৮ টি নিয়মিত পর রয়েছে।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদগুলোতে আবেদন করার জন্য সংস্থার পক্ষ থেকে প্রতিটি পদের জন্য আলাদা আলাদা বয়স সীমা নির্ধারণ করে দেওয়া হয়েছে। বয়স সীমা সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে দেখে নেবেন।


শিক্ষাগত যোগ্যতা — ব্যাঙ্ক অফ বরোদা তে নিয়মিত ও চুক্তিভিত্তিক একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে (Bank of Baroda Recruitment 2024)। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রকৃতি আলাদা আলাদা পদের জন্য শিক্ষাগত যোগ্যতাও আলাদা আলাদা। তাই যেসব প্রার্থীরা আবেদন করবেন তারা অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে বুঝে নেবেন।




নিয়োগ প্রক্রিয়া — ব্যাঙ্ক অফ বরোদাতে সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের তাদের যোগ্যতা, অভিজ্ঞতার ভিত্তিতে নির্বাচন করা হবে(Bank of Baroda Recruitment 2024)। আবেদন করার পর, প্রার্থীদের বেশ কয়েকটি ধাপে যাচাই করণের মাধ্যমে নিয়োগ করা হবে। এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন তাদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে নিজস্ব ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশান করে নিতে হবে।তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।


আবেদন মূল্য — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত ৬০০ টাকা আবেদন মূল্য দিয়ে আবেদন করতে হবে। তবে SC/ST/PWD এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন মূল্যের ক্ষেত্রে বিশেষ ছাড় রয়েছে। তাদের ১০০ টাকা আবেদন মূল্য প্রদান করতে হবে।



আবেদনের শেষ তারিখ — 02/07/2024



Official Notification : 

For Regular Post — Download Now 

For Contractual Post — Download Now 


Official Website: Click Here 


For Contractual Post — Apply Online


For Regular Post — Apply Online





 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.