Allahabad High Court Job Recruitment 2024 | হাইকোর্টে একাধিক পদে কর্মী নিয়োগ | এখনই করুন আবেদন

 

Allahabad High Court Job Recruitment 2024 | হাইকোর্টে একাধিক পদে কর্মী নিয়োগ, এখনই করুন আবেদন


 এলাহাবাদ হাইকোর্টের তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভারতীয় যেকোনো নাগরিক নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে আবেদন জানাতে পারবেন। এক্ষেত্রে নারী ও পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন যোগ্য। আবেদন , নিয়োগ পদ্ধতি, মাসিক বেতন সহ বিস্তারিত তথ্য তুলে ধরা হলো আজকের প্রতিবেদনটিতে।




পদের নাম — Special Judicial Magistrate/Special Metropolitan Magistrate পদে নিয়োগ করা হবে। সংশিষ্ট পদে বিভিন্ন জেলায় নিয়োগ শুরু হয়েছে। সেই তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে -




শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট প্রতিটি পদগুলির জন্য আলাদা আলাদা যোগ্যতা নির্ধারিত হয়েছে।আবেদন করার জন্য আবেদনকারীকে অবশ্যই আইন দক্ষতার উপর অভিজ্ঞতা এবং ডিগ্রী থাকতে হবে এবং আইন সম্পর্কে অভিজ্ঞ হতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।



বয়স সীমা — সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য সরকারি নিয়ম অনুযায়ী বিজ্ঞপ্তিতে যে বয়সসীমা নির্ধারিত করা আছে সেই ভাবে নিয়োগ করা হবে।


মাসিক বেতন — উল্লেখিত পদগুলির ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী প্রার্থীদের মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা সংস্থার অফিসের বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে সেটা ভালো করে মনোযোগ সহকারে পড়ে তবেই আবেদন সম্পন্ন করুন।


এলাহাবাদ হাইকোর্টের তরফ প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তিতে আবেদনের কোনো শেষ তারিখ উল্লেখ করা নেই। কোন কোন জেলায় নিয়োগ হবে সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আবেদন করার পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে নিজ দায়িত্বে পড়ে আবেদন করতে পারেন 



Official Notification : Download Now


Official Website: Click Here 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন করুন।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.