AIIMS Kalyani Recruitment 2024 | AIIMS - কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, কোন পদে হবে নিয়োগ?

 AIIMS Kalyani Recruitment 2024 | AIIMS - কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, কোন পদে হবে নিয়োগ?


রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য জন্য দারুণ সুখবর। All India Institute Of Medical Science (AIIMS) - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি তে বলা হয়েছে বেশ কিছু শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে।যেকোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের নারী এবং পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, মাসিক বেতন, আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য বিস্তারিত জানতে করুন আজকের প্রতিবেদনটি। 

AIIMS Kalyani Recruitment 2024 



পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী Project Technical Support-III পদে কর্মী নিয়োগ করা হবে।


মোট শূন্য পদ — মোট ৩ টি শূন্য পদ রয়েছে।


বয়সসীমা— নির্দিষ্ট বয়সসীমা বেঁধে দেওয়া হয়েছে এই পদে আবেদন করার জন্য (AIIMS Kalyani Recruitment 2024)। আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে।  


শিক্ষাগত যোগ্যতা — প্রার্থীদের মেডিকেল মাইক্রোবায়োলজি, মেডিকেল ভাইরোলজি, মাইক্রোবায়োলজি, মলিকুলার বায়োলজি, বায়োটেকনোলজি, মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি, ভাইরোলজি বিষয়ে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের সংস্থার বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — যে সকল ইচ্ছুক প্রার্থীরা ভারতীয় রেলে টিকিট কালেক্টর পদে আবেদন জানাবেন তাদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে (AIIMS Kalyani Recruitment 2024)। আবেদন পত্রটি পূরণ করছে হবে এবং প্রয়োজনীয় নথিপত্র সহ 20.06.2024 এর সময়সীমার projectaiims@gmail.com -এ ইমেল করতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করার পর প্রার্থীদের নির্দিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা কল্যাণীর AIIMS ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।


আবেদনের শেষ তারিখ — 20/06/2024



Official Notification : Download Now 



Official Website : Click Here 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.