AIIMS Kalyani Recruitment 2024 | AIIMS Kalyani - তে চাকরির সুযোগ | কিভাবে করবেন আবেদন?

 AIIMS Kalyani Recruitment 2024 | AIIMS Kalyani - তে চাকরির সুযোগ, কিভাবে করবেন আবেদন?


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। AIIMS Kalyani - তে একাধিক শূন্য পদে প্রার্থী নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে। রাতে যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদ গুলিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। ইচ্ছুক চাকরি  প্রার্থীদের জন্য আজকের প্রতিবেদন দিতে আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন, আবেদন পদ্ধতি, আবেদন মূল্য সহ বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে।

AIIMS Kalyani Recruitment 2024 



পদের নাম — Senior Resident পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশ বিভাগের তরফ থেকে।


মোট শূন্যপদ — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী উক্ত পদ গুলিতে মোট ১০৪ টি শূন্যপদে নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — আবেদন করার জন্য আবেদনকারীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিকেলে স্নাতকোত্তর (MD/MS/DNB) হতে হবে।


বয়স সীমা — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের সংশ্লিষ্ট পদে (AIIMS Kalyani Recruitment 2024) আবেদন করার জন্য সর্বোচ্চ ৪৫ বছর বয়স হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST, OBC এবং PwD (OPH) চাকরি প্রার্থীদের বয়সের ক্ষেত্রে বিশেষ ছাড় রয়েছে। 



মাসিক বেতন — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী নিযুক্ত প্রার্থীদের ১৫,৬০০ টাকা থেকে ৩৯,১০০ + GP ৬,৬০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে। মাসিক বেতন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


আবেদন পদ্ধতি — ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে Senior Resident পদে আবেদন করতে পারবেন (AIIMS Kalyani Recruitment 2024)। উল্লেখিত পোর্টালে গিয়ে প্রার্থীদের আবেদন করতে হবে। নিজের সঠিক ও নির্ভুল তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করে নিতে হবে।নির্দিষ্ট সময় সীমার মধ্যে প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে নিতে পারেন।

 

আবেদন মূল্য — জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য ১০০০ টাকা আবেদন মূল্য প্রদান করতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী SC/ST প্রার্থীদের এই নিয়োগের জন্য কোন আবেদন মূল্য প্রদান করতে হবে না।


নিয়োগ পদ্ধতি — আবেদন করার পর প্রার্থীদের নির্দিষ্ট দিনে সাক্ষাৎকারের মাধ্যমে উপযুক্ত প্রার্থীদের যোগ্যতা যাচাইকরণের পর প্রার্থীদের সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে।


সাক্ষাত্কারের স্থান   প্রশাসনিক ভবন, ১ম তলা, AIIMS-এর কমিটি রুম, কল্যাণী, পিন -741245



আবেদনের শেষ তারিখ — 18/06/24


ইন্টারভিউর তারিখ : 02/07/2024 to 03/07/2024


Official Notification : Download Now 


Official Website : Click Here 


Apply Online : Click Here 

 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.