AIIMS Job Recruitment 2024| AIIMS Kalyani - তে কর্মী নিয়োগ | সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ

 AIIMS Job Recruitment 2024| AIIMS Kalyani - তে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ 


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুখবর। সাম্প্রতিক AIIMS Kalyani - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জুনিয়র রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগের কথা উল্লেখ করা হয়েছে। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য এবং দক্ষ প্রার্থীদের নিয়োগ করা হবে। কিভাবে করবেন আবেদন? মাসিক বেতন কত? শিক্ষাগত যোগ্যতা কি? সমস্ত প্রশ্নের উত্তর পেতে অবশ্যই পড়ুন নিম্নলিখিত প্রতিবেদনটি।

AIIMS Job Recruitment 2024


পদের নাম — জুনিয়র রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগ করা হবে।


মোট শূন্যপদ — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী মোট 

১ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।



শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট পদে (AIIMS Job Recruitment 2024) নিয়োগের জন্য প্রার্থীকে অবশ্যই কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিডিএস (BDS) সম্পন্ন করতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি অবশ্যই ভালো করে পড়ে নেবেন।


বয়স সীমা — এখানে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বোচ্চ ২৮ বছর বয়সের মধ্যে হতে হবে।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে প্রার্থী নিযুক্ত হবার পর AIIMS Kalyani এর বেতন কাঠামো অনুযায়ী প্রতিমাসে ২৮ হাজার টাকা করে পারিশ্রমিক পাবেন।


আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা উক্ত পদে চাকরি জন্য আবেদন (AIIMS Job Recruitment 2024) করতে চান তারা নির্দিষ্ট দিনে সম্পূর্ণ বায়োডাটা নিয়ে ইন্টারভির স্থানে যথাসময়ে উপস্থিত থাকবেন। বায়োডাটা এর সাথে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নথিগুলিও সঙ্গে রাখতে হবে। এছাড়া আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে বুঝে আবেদন করুন।


আবেদন মূল্য — যে সমস্ত ইচ্ছুক প্রার্থীরা AIIMS Kalyani এর জুনিয়র রিসার্চ ফেলো পদে আবেদন করবেন বলে ভেবেছেন, অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী তাদের আবেদন করার জন্য কোন আবেদন মূল্য প্রদান করতে হবে না।


নিয়োগ পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন করবেন তাদের সাক্ষাৎকারের মাধ্যমে যোগ্যতা ও দক্ষতার সঠিক যাচাই করে সংশ্লিষ্ট পদে বহাল করা হবে (AIIMS Job Recruitment 2024)। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটা ভালোভাবে পড়ে নেবেন।


ইন্টারভিউ স্থান — Department of Dentistry, AIIMS Kalyani, West Bengal, India


ইন্টারভিউর তারিখ — ০১/০৭/২০২৪



Official Website: Click Here 



Official Notification : Download Now 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।



কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.