ABVIMS Recruitment 2024| ABVIMS এ একাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, মাসিক বেতন ১ লক্ষেরও বেশি

 ABVIMS Recruitment 2024| ABVIMS এ একাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, মাসিক বেতন ১ লক্ষেরও বেশি


রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুখবর। অটল বিহারী বাজপেয়ী ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (ABVIMS) - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের কথা বলে হয়েছে। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য এবং দক্ষ প্রার্থীদের নিয়োগ করা হবে। কিভাবে করবেন আবেদন? মাসিক বেতন কত? শিক্ষাগত যোগ্যতা কি? সমস্ত প্রশ্নের উত্তর পেতে অবশ্যই পড়ুন নিম্নলিখিত প্রতিবেদনটি।

ABVIMS Recruitment 2024


পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী অধ্যাপক পদের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।


মোট শূন্যপদ — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী মোট ৩২ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা — সংশ্লিষ্ট পদে নিয়োগের (ABVIMS Recruitment 2024) জন্য প্রার্থীকে অবশ্যই কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে MBBS সম্পন্ন করতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি অবশ্যই ভালো করে পড়ে নেবেন।


বয়স সীমা —এখানে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৪০ বছর বয়সের মধ্যে হতে হবে।


মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে প্রার্থী নিযুক্ত হবার পর প্রতিমাসে ১,২৩,৫০০ টাকা করে বেতন দেওয়া হবে।


আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা উক্ত পদে চাকরি জন্য আবেদন (ABVIMS Recruitment 2024) করতে চান তারা বিজ্ঞপ্তিতে প্রকাশিত আবেদন পত্রটি প্রিন্ট আউট করে তারা সম্পূর্ণ নির্ভুলভাবে পূরণ করতে হবে। সাথে উল্লেখিত নথিগুলি নিয়ে নির্দিষ্ট দিন ও নির্দিষ্ট সময়ের মধ্যে ইন্টারভির স্থানে যথাসময়ে উপস্থিত থাকবেন। ১৮ই জুন থেকে ২১শে জুন পর্যন্ত সাক্ষাত্কারের সময় নির্ধারণ করা হয়েছে। এছাড়া আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে বুঝে আবেদন করুন।



নিয়োগ পদ্ধতি — যে সকল প্রার্থীরা আবেদন করবেন তাদের সাক্ষাৎকারের মাধ্যমে যোগ্যতা ও দক্ষতার সঠিক যাচাই করে সংশ্লিষ্ট পদে বহাল করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটা ভালোভাবে পড়ে নেবেন।


ইন্টারভিউ স্থান — Room No. 104, 1st Floor, Administrative Block, ABVIMS


ইন্টারভিউর তারিখ — ১৮/০৬/২৪ - ২১/০৬/২৪



Official Website: Click Here 



Official Notification : Download Now 


 

Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।





 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.