AAI Recruitment 2024 | এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াতে কর্মখালি, কোন পদে চাকরির সুযোগ?

 AAI Recruitment 2024 | এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াতে কর্মখালি, কোন পদে চাকরির সুযোগ?


এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (AAI) সাম্প্রতিক কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী চুক্তির ভিত্তিতে যজ্ঞ প্রার্থীদের নিয়োগ করা হবে। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারেন। বয়স সীমা কি থাকছে? মাসিক বেতন কত হবে? আবেদন পদ্ধতি কি হবে? সমস্ত বিষয় বিস্তারিত ভাবে তুলে ধরা হয়েছে আজকের প্রতিবেদনটি।

AAI Recruitment 2024 



পদের নাম — Authorized Medical Attendant of AAI


মোট শূন্য পদ — মোট শূন্যপদ ২ টি।


বয়সসীমা— এক্ষেত্রে আবেদনে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ ৬৫ বছরের (AAI Recruitment 2024) মধ্যে বয়স হবে। 


শিক্ষাগত যোগ্যতা — AAI এর পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যেসব প্রার্থীরা আবেদন জানাবেন তাদের কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করে থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি টি দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের সংস্থার বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতন প্রদান করা হবে। মাসিক বেতন সংক্রান্ত আরো তথ্য জানতে সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সকল ইচ্ছুক প্রার্থীরা আবেদন জানাবেন তাদের বেশ কয়েকটি ধাপে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। সর্বপ্রথম প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন পত্রটি পূরণ করতে হবে। এরপর সমস্ত প্রয়োজনীয় তথ্যগুলি যেমন শিক্ষাগত শংসাপত্র, অভিজ্ঞতার প্রমাণ এবং অন্য কোনও প্রাসঙ্গিক নথি গুলি আবেদনপত্রের সাথে একটি পিডিএফ ফাইল এ একত্রিত করতে হবে এবং pdf ফাইলটি 5MB এর বেশি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তারপর নির্দিষ্ট ইমেল এর মাধ্যমে পিডিএফ জমা দিতে হবে। 


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করার পর প্রার্থীদের সংস্থার নিয়ম অনুযায়ী নিয়োগ করা হবে (AAI Recruitment 2024)। আবেদন করার পর যোগ্যতার ভিত্তিতে সেগুলি সংক্ষিপ্ত তালিকা মুক্ত করা হবে। এবং সেইসব প্রার্থীদের যাচাই করণের জন্য সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


আবেদনের শেষ তারিখ — 12/06/2024



Official Notification : Download Now 



Official Website : Click Here 



Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.