রাজ্যের মৎস্য গবেষণায় কর্মী নিয়োগ কেন্দ্র, লিখিত পরীক্ষা ছাড়া ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ সরাসরি

 

রাজ্যের মৎস্য গবেষণায় কর্মী নিয়োগ কেন্দ্র, লিখিত পরীক্ষা ছাড়া ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ সরাসরি

রাজ্য সরকারের অধীনে একটি মৎস্য গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

রাজ্যে চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। সেন্ট্রাল মেরিন ফিসাস রিসার্চ ইনস্টিটিউট, দীঘা রিজিওনাল স্টেশনের পক্ষ থেকে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উল্লেখিত এলাকা মৎস্য গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ করা হবে যে কোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গ ২৩ টি জেলার মধ্যে চাকরির প্রার্থীরা নিয়োগ করা হবে। এখানে পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থী আবেদনযোগ্য। শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি এবং মাসিক বেতন সহ বিভিন্ন বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো।

Employment No -3-1/22-23/DRS

পদের নাম- young Professional

মোট শূন্য পদ - ১ টি

শিক্ষাগত যোগ্যতা-

উক্ত পদে আবেদন করার জন্য চাকরির প্রার্থীদের ন্যূনতম মৎস্য বিজ্ঞানী অথবা সমুদ্র বিজ্ঞান বিশেষ স্নাতক পাস থাকতে হবে অগ্রধিকার পাবেন চাকরির প্রার্থীরা।

বয়স সীমা- 

২১ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছর বয়স চাকরির পাতের এখানে আবেদন করতে পারবেন।

মাসিক বেতন- 

নিয়োগ প্রাপ্ত প্রার্থীরা প্রতিমাসে ৩০ হাজার টাকা  দেয়া হবে।

আবেদন পদ্ধতি-

এই পদের জন্য আলাদা আলাদা ভাবে চাকরির প্রার্থীদের আবেদন করতে হবে না বিজ্ঞপ্তি সঙ্গে থাকা আবেদন পত্রটি প্রিন্ট করে সেই আবেদন পত্রে সমস্ত প্রয়োজনীয় তথ্যগুলি নির্ভুলভাবে সম্পূর্ণ করতে হবে।। এরপর পূরণ করা আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করতে হবে সমস্ত ডকুমেন্ট এবং আবেদনপত্রের সঙ্গে সঙ্গে করে ইন্টারভিউ দিন সংস্থার নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউ স্থান - 

Department of Agricultural Research and Education, Ministry of Agriculture and Farmers Welfare, 14 Mile, Ramnagar,Purba Medinipur, pin-721441, West Bengal ,India


ইন্টারভিউর তারিখ- ৭ই জুন ২০২৪।

Officially Notification :- Download Now

Officially websites:- Click Here


  • Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র সবই কোন না কোন বিশেষ ওয়েবসাইট থেকে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। সেক্ষেত্রে তথ্যে সামান্য কিছু ভুল ত্রুটি হতেই পারে তার জন্য আমরা দায়ী নই।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.