ICF New Job Recruitment 2024,১০০০ শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, রেলের কোচ ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ

 ICF New Job Recruitment 2024,১০০০ শূন্যপদে নিয়োগের

 বিজ্ঞপ্তি প্রকাশ, রেলের কোচ ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ 

ইন্টিগ্রাল কোচ ফ্যাক্টরি (ICF) পক্ষ থেকে ইতিমধ্যে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।কবে থেকে শুরু আবেদন প্রক্রিয়া, কিভাবে করবেন আবেদন, সমস্ত বিস্তারিত তথ্য জানতে পড়ুন আজকের প্রতিবেদনটি।



পদের নাম : Apprentices


শূন্য পদ : মোট শূন্যপদ -১০০০টি


বয়স সীমা : উল্লেখিত পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স অবশ্যই ১৫ থেকে ২৪  বছরের মধ্যে হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী তপশিলি জাতি ও উপজাতির জন্য বয়সের বিশেষ ছাড় রয়েছে ।


বেতন : প্রতিটি নির্ধারিত পদের জন্য নির্দিষ্ট মাসিক  বেতন প্রদান করা হবে। বেতন সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়া বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন। 


শিক্ষাগত যোগ্যতা : যে সকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করবেন বলে ভাবছেন তাদের অবশ্যই কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস করতে হবে।আরও বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়া বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন। 


নিয়োগ প্রক্রিয়া : উল্লেখিত পদের জন্য লিখিত পরীক্ষা, কম্পিউটার দক্ষতা পরীক্ষা, ইন্টারভিউর উপর ভিত্তি করে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।


আবেদন মূল্য : যে সকল প্রার্থীরা এখানে আবেদন জানাতে চান তাদের সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন মূল্য দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনকারী কে ১০০ টাকা আবেদন মূল্য জমা করতে হবে। তবে ST/SC/ PwBD এবং মহিলাদের জন্য বিশেষ ছাড় রয়েছে।


আবেদন পদ্ধতি : অনলাইনের মাধ্যমে আবেদনকারীরা আবেদন জানাতে পারবেন। সর্বপ্রথম ICF সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে (https://pb.icf.gov.in.) গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। তারপর সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে এবং যে সমস্ত ডকুমেন্ট উল্লেখ করা থাকবে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। সব শেষে নির্দিষ্ট আবেদন মূল্য জমা দিয়ে নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।


আবেদনের শেষ তারিখ : ২১-০৬-২০২৪ 

অফিশিয়াল ওয়েবসাইট: pb.icf.gov.in

Apply Online :  https://pb.icf.gov.in/index.php 


  • Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র সবই কোন না কোন বিশেষ ওয়েবসাইট থেকে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। সেক্ষেত্রে তথ্যে সামান্য কিছু ভুল ত্রুটি হতেই পারে তার জন্য আমরা দায়ী নই।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.