ICDS supervisor recruitment : রাজ্যে আবারো ১৩০০ বাদে অঙ্গনওয়াড়ি সুপারভাইজার নিয়োগ করা হবে ভোট মিটলে

 ICDS supervisor recruitment : রাজ্যে আবারো ১৩০০ বাদে অঙ্গনওয়াড়ি সুপারভাইজার নিয়োগ করা হবে ভোট মিটলে




দেশজুড়ে চলছে অষ্টাদশ লোকসভা নির্বাচন। ইতিমধ্যে শ্রেণী নির্বাচনের পাঁচটি দফার ভোট গ্রহণের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে আগামী চৌঠা জুন এই লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হবে এরপর দশই জুন আদর্শ আচরণবিধি প্রত্যাহার করে করা হবে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে আচরণবিধি প্রত্যাহার হওয়ার পরই রাজ্যের সকল পশ্চিমবঙ্গের বিভিন্ন গ্রামাঞ্চলে ছড়িয়ে থাকা অঙ্গনারী কেন্দ্র গুলির জন্য সুপারভাইজার পদে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে পারে। খবর অঙ্গনওয়াড়ি সুপারভাইজার পদে বিপুল পরিমাণ কর্মী নিয়োগ করতে চলেছে রাজ্য সরকার।


প্রাথমিকভাবে জানা গিয়েছে রাজ্যের বিভিন্ন জেলার অঙ্গনারী সুপারভাইজার পদে নিয়োগ করা হবে তাই সমস্ত জেলা থেকে এই পদের জন্য আবেদন জানানো যাবে আদর্শ আচরণবিধি গুলো থাকার জন্য এই সংক্রান্ত কোনো বিজ্ঞপ্তি এখনো প্রকাশ করা হয় নি আদর্শ আচরণবিধি প্রত্যাহার হওয়ায় ঠিক পরে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করতে পারে রাজ্য সরকার। তবে সূত্রের খবর অঙ্গনওয়াড়ি সুপারভাইজার পদে  রাজ্য সরকার প্রায় ১৩ হাজার ২২৫ জন কে নিয়ে পরিকল্পনা করছে সংশ্লিষ্ট পদে      
  

আবেদনকারীদের বয়স ১৮ থেকে ৪২ এর ভেতরে হতে হবে প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে। পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে অনলাইন আবেদন জানাতে পারবেন চাকরি প্রার্থীরা।


পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট বিজ্ঞপ্তি প্রকাশের পর আবেদন জনিত সমস্ত প্রকার তথ্য উল্লেখ করা হবে আমাদের ওয়েবসাইট Bong Edutech এ কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট অনলাইন আবেদন পত্র পূরণ করতে হবে প্রার্থীদের এবং সেই সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র গুলি কপি আপলোড করতে হবে। উল্লেখ্য অঙ্গনওয়াড়ি সুপারভাইজার, রেল পাশাপাশি ক্লার্কশিপ পশ্চিমবঙ্গ এবং কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবল, কলকাতা পুলিশের সাব, ইন্সপেক্টর, মিসলেনিয়াস ইত্যাদি পরীক্ষাগুলি পেন্ডিং আছে। ভোট পর্ব মিটলে একে একে এই সমস্ত নিয়োগের পরীক্ষা হওয়ার সম্ভাবনা দেখা দিচ্ছে।


  • Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র সবই কোন না কোন বিশেষ ওয়েবসাইট থেকে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। সেক্ষেত্রে তথ্যে সামান্য কিছু ভুল ত্রুটি হতেই পারে তার জন্য আমরা দায়ী নই।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.