সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া

 Central Bank Job Vacancy 2024 ,সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ

 শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া


সমস্ত চাকরি প্রার্থীদের জন্য এটি দারুন একটি খুশির খবর। Central Bank Of India তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোন জেলার  পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। কি পদে নিয়োগ চলছে? আবেদন করার যোগ্যতা কি লাগবে? কত টাকা মাইনে পাবেন? বয়সসীমা কি রয়েছে?সমস্ত তথ্য বিস্তারিত আলোচনা করছি আজকের এই প্রতিবেদনটিতে।


পদের নাম : BC Supervisor


মোট শূন্য পদ : সবমিলিয়ে এখানে মোট ০৫টি শূন্যপদ রয়েছে।


বয়স সীমা : উল্লেখিত পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স অবশ্যই ২১ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। এছাড়া বয়স সম্পর্কে আরও বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।


বেতন : সুপারভাইজার পদেযদি আবেদন করেন এবং চাকরি পান তাহলে আপনার মাসিক বেতন হবে ১২,০০০/- টাকা। বেতন সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়া বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন। 



শিক্ষাগত যোগ্যতা : যে সকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করবেন বলে ভাবছেন তাদের অবশ্যই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ হতে হবে এবং কম্পিউটার চালনায়  দক্ষতা থাকতে হবে। তাহলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারেন।


আবেদন মূল্য : যে সকল প্রার্থীরা এখানে আবেদন জানাতে চান তাদের সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী এখানে আবেদন করার জন্য আপনাদের কোনো আবেদন মূল্য দিতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যে আপনারা আবেদন করতে পারবেন।


আবেদন পদ্ধতি : যে সকল প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের সর্ম্পূণ অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে।  প্রথমে বিজ্ঞপ্তির সাথে দেওয়া আবেদন ফর্মটি A4 পেপারে প্রিন্ট করতে হবে। তারপর সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে এবং যে সমস্ত ডকুমেন্ট উল্লেখ করা থাকবে সেগুলিকে জেরক্স করে, আবেদন ফর্মের সাথে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায়   নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে।



আবেদনের শেষ তারিখ : ১০-০৬-২০২৪ 


অফিশিয়াল বিজ্ঞপ্তি –  Download PDF:


অফিশিয়াল ওয়েবসাইট:-  www.centralbankofindia.co.in 


  • Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র সবই কোন না কোন বিশেষ ওয়েবসাইট থেকে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। সেক্ষেত্রে তথ্যে সামান্য কিছু ভুল ত্রুটি হতেই পারে তার জন্য আমরা দায়ী নই।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.