AIIMS Job Recruitment 2024,নতুন কর্মী নিয়োগ করছে AIIMS, জেনে নিন আবেদনের শেষ তারিখ

  AIIMS Job Recruitment 2024,নতুন কর্মী নিয়োগ করছে AIIMS, জেনে নিন আবেদনের শেষ তারিখ

সমস্ত চাকরি প্রার্থীদের জন্য এটি দারুন একটি খুশির খবর।  তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোন জেলার  পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। কি পদে নিয়োগ চলছে? আবেদন করার যোগ্যতা কি লাগবে? কত টাকা মাইনে পাবেন? বয়সসীমা কি রয়েছে?সমস্ত তথ্য বিস্তারিত আলোচনা করছি আজকের এই প্রতিবেদনটিতে।


পদের নাম : Stuff Nurse 


মোট শূন্য পদ : সবমিলিয়ে এখানে মোট ০২টি শূন্যপদে নিয়োগ করা হবে।


বয়স সীমা : উল্লেখিত পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স অবশ্যই ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর জন্য বয়সের বিশেষ ছাড় দেয়া হয়েছে। এছাড়া বয়স সম্পর্কে আরও বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নেবেন।


বেতন : আবেদনের পর যদি আপনি উক্ত পদে চাকরি করেন তাহলে সরকারি নিয়ম অনুযায়ী যেভাবে প্রতিমাসে বেতন দেওয়া হয় সেভাবে চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে।বেতন সংক্রান্ত বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়া বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন। 


শিক্ষাগত যোগ্যতা : যে সকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করবেন বলে ভাবছেন তাদের অবশ্যই কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে GNM/ ANM. ডিপ্লোমা করে থাকতে হবে। তাহলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারেন।


আবেদন মূল্য : সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী এখানে আবেদন করার জন্য কোনো আবেদন মূল্যের উল্লেখ নেই।  এই সম্মন্ধে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নেবেন।


আবেদন পদ্ধতি : যে সকল প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে।  প্রথমে বিজ্ঞপ্তির সাথে দেওয়া আবেদন ফর্মটি A4 পেপারে প্রিন্ট করতে হবে। তারপর সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে এবং যে সমস্ত ডকুমেন্ট উল্লেখ করা থাকবে সেগুলিকে জেরক্স করে, আবেদন ফর্মের সাথে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায়   নির্দিষ্ট ডেট এবং টাইম এর মধ্যে পাঠিয়ে দিতে হবে অথবা সমস্ত নথি ইমেইল করে পাঠিয়ে দিতে পারেন।


আবেদনপত্র জমা করার ঠিকানা— Staff Nurse at Room No. 805, 8'"Floor, A Wing. Mother and Child Block. Department of Pediatrics, AJJMS , pedneuroaiims@yahoo.com, sheffalig@yahoo.com 


আবেদনের শেষ তারিখ :  08.06.2024 (5 PM)  


অফিশিয়াল বিজ্ঞপ্তি –  Download PDF



  • Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র সবই কোন না কোন বিশেষ ওয়েবসাইট থেকে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। সেক্ষেত্রে তথ্যে সামান্য কিছু ভুল ত্রুটি হতেই পারে তার জন্য আমরা দায়ী নই।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.