রাজ্যের স্কুলে এডুকেশন সুপারভাইজার নিয়োগ

WBMDFC ওয়েস্ট বেঙ্গল মাইনোরিটি ডেভেলপমেন্ট এন্ড ফাইন্যান্স কর্পোরেশনের তরফ থেকে রাজ্যের স্কুলে এডুকেশন সুপারভাইজার নিয়োগ করা হবে এমন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থে পশ্চিমবঙ্গে যে কোন জেলা থেকে যেকোনো প্রার্থী এখানে আবেদন করতে পারবেন আবেদন পদ্ধতি কি আছে শিক্ষাগত যোগ্যতা কেমন আছে বয়স সীমা ও অন্যান্য বিস্তারিত তথ্য নিচে আবেদন লিংক সহ আলোচনা করা হলো।

পদের নাম: Education Supervisor
মোট শূন্য পদ: 6 টি
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো শিক্ষিত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস সহ কম্পিউটারের কাজ জানা থাকতে হবে। আবেদনকারীদের রাজ্যে সরকারের নির্দিষ্ট মাইনরিটি কমিউনিটির অন্তর্ভুক্ত হতে হবে।

বয়সসীমা : এক জানুয়ারি ৩০ তারিখের মধ্যে বয়স ন্যূনতম ২০ বছর হতে হবে এবং সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে বয়স হলে তবে আবেদন করা যাবে।

Stenographer Recruitment Notice - Apply Now

আবেদন পদ্ধতি: যোগ্য চাকরিপ্রার্থীদের আলাদা করে আবেদন করার প্রয়োজন নেই চাকরিপ্রার্থীদের যাদের যোগ্যতা ও অন্যান্য তথ্য ঠিক আছে তারা ইন্টারভিউয়ের দিন সম্প্রতি বায়োডাটা শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র বয়সের প্রমাণপত্র সহ ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ স্থান: Office of the West Bengal minorities development and finance corporation, AMBER, DD-27/E Sector 1,Kol - 700064
ইন্টারভিউ হবে 4 ও 5 অক্টোবর 2023।

Official Notice - Click Here
Official Website - Visit Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.