Kolkata Police Driver Recruitment Notice 2023

কলকাতা পুলিশের ৪১২ নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এইট পাস যোগ্যতাতেই এখানে আবেদন করা যাবে। কলকাতা পুলিশের কনস্টেবল ও লেডি কনস্টেবল পরীক্ষা স্থগিত করার বিজ্ঞপ্তি জারি করেছে পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড আর সেই সময় এবার নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল Kolkata Police । পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলার যে কোন স্থায়ী বাসিন্দা এখানে আবেদন করতে পারবেন এখানে আবেদন পদ্ধতি কি বলা হয়েছে আবেদনের জন্য যোগ্যতা কি প্রয়োজন মাসিক বেতন কত দেয়া হবে সমস্ত কিছু বিস্তারিত তথ্য আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো।



পদের নাম : ড্রাইভার ( Kolkata Police Driver )
মোট শূন্যপদ: 412 টি

শিক্ষাগত যোগ্যতা: Kolkata Police চাকরিপ্রার্থীদের অবশ্যই রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে এবং পশ্চিমবঙ্গের যে কোন বিদ্যালয় থেকে কমপক্ষে এইট পাশ করতে হবে এবং তার সার্টিফিকেট থাকতে হবে সাথে স্বীকৃত বৈধ ড্রাইভিং লাইসেন্স অবশ্যই থাকতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অর্থাৎ ড্রাইভিং করার আগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

Stenographer Recruitment Notice - Apply Now

মাসিক বেতন: এই পদের জন্য নির্ধারিত মাসিক বেতন ১৩৫০০ টাকা।

বয়স সীমা: এক সেপ্টেম্বর ২০২৩ তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি: অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। অফিসের নোটিশের নিচে থাকা আবেদন পত্র প্রিন্ট করে সেখানে সঠিকভাবে ফর্মটি ফিলাপ করে সঙ্গে নিজেদের প্রয়োজনীয় ডকুমেন্টস সংযোগ করে নির্দিষ্ট দপ্তরের জমা করতে হবে।




আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: Drop Box, police training school, 247, AJC Bose Road, Kol 700027

নিয়োগ পদ্ধতি: ড্রাইভিং টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাসে করা হবে মেডিকেল ফিটনেস টেস্ট অরিজিনাল ডকুমেন্টস ভেরিফিকেশন করা হবে তারপরেই চাকরি পাবেন।

আবেদনপত্র জমা শেষ তারিখ : 9 Oct 2023

Official Notice : Click Here
Official Website: Visit Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.