West Bengal Police Constable admit Card Download | WBP Constable Exam Date 2021

বহু প্রতিক্ষার পর শেষ পর্যন্ত পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ঘোষণা করল ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড। বিগত কয়েক মাস ধরেই পরীক্ষার্থীদের মধ্যে জল্পনা ছিল করোনার আবহাওয়ার মধ্যে পরীক্ষা হবে কিনা? সবকিছুর অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত ওয়েস্ট বেঙ্গল পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষার তারিখ জানা গেল।


WBP CONSTABLE EXAM DATE 2021

ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষা হবে আগামী 26 সেপ্টেম্বর 2021 তারিখ রবিবার। পরীক্ষার সময়কাল শুরু হবে দুপুর 12 টা থেকে এবং পরীক্ষা চলবে দুপুর 1 ট পর্যন্ত।


গোটা রাজ্যের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান গুলিকে পরীক্ষার কেন্দ্র হিসাবে নির্বাচন করা হয়েছে। তার সাথে এই অতি মারি কে মাথায় রেখে সমস্ত করোনা বিধি মেনে পরীক্ষা গ্রহণ করা হবে। সমস্ত পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হলে মাস্ক বাধ্যতামূলক এবং হ্যান্ড স্যানিটাইজার সঙ্গে রাখতে হবে।


WBP CONSTABLE ADMIT CARD

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষার এডমিট কার্ড প্রকাশ পাবে আগামী 6 সেপ্টেম্বর 2021 তারিখ। এডমিট ডাউনলোড করা যাবে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট থেকে। অফিসিয়াল ওয়েবসাইটটি হল www.wbpolice.gov.in  

এডমিট কার্ড টি ডাউনলোড করে অতি অবশ্যই একটি A4 সাইজের পেজে প্রিন্ট করে নিতে হবে। এডমিট কার্ড ছাড়া কোনো পরীক্ষার্থী কেই পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেওয়ার অনুমতি দেয়া হবে না।

Download Admit Card

এরকম ভাবে সমস্ত চাকরির ও শিক্ষার আপডেট পেতে আমাদের ওয়েবসাইট এ চোখ রাখুন । 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.