WBPDCL Walk In Interview Recuitment 2021 রাজ্য বিদ্যুৎ দপ্তরে আবার একাধিক পদে নিয়োগ হতে চলেছে। লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে

পশ্চিমবঙ্গ সরকারের পাওয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন লিমিটেড এর তরফ থেকে বিভিন্ন পদে প্রার্থী নিয়োগ করা হবে। পশ্চিমবাংলার যে কোন জেলার পুরুষ এবং মহিলা প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।
WBPDCL Walk_In_Intervie_Recuitment_2021



পদের নাম - মাইনস ম্যানেজার

শূন্য পদের সংখ্যা- একটি

শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী বা মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE এর সঙ্গে পাঁচ বছরের কাাাজ করার অভিজ্ঞতা বা যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী আর 15 বছরের কাজের এক্সপেরিয়েন্স।

বয়স সীমা- 01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 37 বছরের মধ্যে হতে হবে। তবে ডিপ্লোমা করা থাকলে পার্থীর বয়স 45 বছরের মধ্যে হতে হবে।এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।

পদের নাম- সেফটি অফিসার

শূন্য পদ- আনরিসার্ভাড জন্য একটি পদ এবং রিজাভ ক্যান্ডিডেটদের জন্য একটি পদ রয়েছে এখানে।

শিক্ষাগত যোগ্যতা-যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী বা মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE এর সঙ্গে দুই বছরের কাজ করার অভিজ্ঞতা বা যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী আর দশ বছরের কাজের এক্সপেরিয়েন্স।

বয়স সীমা -01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 34 বছরের মধ্যে হতে হবে। তবে ডিপ্লোমা করা থাকলে পার্থীর বয়স 42 বছরের মধ্যে হতে হবে।এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।

পদের নাম - অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার

মোট পদের সংখ্যা - 32 টি

শিক্ষাগত যোগ্যতা - যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী বা মাইনিং ইঞ্জিনিয়ারিং AMIE এর সঙ্গে সেকেন্ড ক্লাস ম্যানেজার সার্টিফিকেট এবং ঐ বিষয়ে বছরের কাজের অভিজ্ঞতা।যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী সঙ্গে সেকেন্ড ক্লাস ম্যানেজার সার্টিফিকেট আর দশ বছরের কাজের এক্সপেরিয়েন্স।


বয়স সীমা -01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 34 বছরের মধ্যে হতে হবে। তবে ডিপ্লোমা করা থাকলে পার্থীর বয়স 42 বছরের মধ্যে হতে হবে।এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।

পদের নাম - ওয়েলফেয়ার অফিসার

শূন্য পদের সংখ্যা - তিনটি

শিক্ষাগত যোগ্যতা - যেকোনো স্বীকৃতিপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় বা ইউনিভার্সিটি থেকে দুই বছরের স্নাতকোত্তর ডিগ্রী বা PGDBM বা MBA বা MHRM বা উক্ত বিষয়ে তিন বছরের কাজের অভিজ্ঞতা।
অথবা সমাজবিজ্ঞান বা লেবার ওয়েলফেয়ার ডিয়ে ডিপ্লোমা এবং ঐ সমস্ত বিষয়ে 10 বছরের কাজের অভিজ্ঞতা।

বয়স সীমা -01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 35 বছরের মধ্যে হতে হবে। অথবাাা সোশ্যাল সাইন্স এর উপর ডিপ্লোমা করাা থাকলে 40 বছরের মধ্যে বয়স হতে হবে।এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।


পদের নাম - সার্ভেয়ার


মোট পদের সংখ্যা- 4 টি


শিক্ষাগত যোগ্যতা - যেকোনো স্বীকৃতিপ্রাপ্ত ইনস্টিটিউট থেকে ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা থাকতে হবে এবং উক্তত বিষয়ে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


বয়স সীমা -01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 33 বছরের মধ্যে হতে হবে।এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।


পদের নাম - ওভারমেন

শূন্য পদের সংখ্যা - 21 টি



শিক্ষাগত যোগ্যতা -যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিগ্রী  সঙ্গে ওভার ম্যান সার্টিফিকেট এবং ওই বিষয়ের উপরে এক বছরের কাজের অভিজ্ঞতা।


বয়স সীমা - 01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 33 বছরের মধ্যে হতে হবে।এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।

পদের নাম - অফিস এক্সিকিউটিভ CMPF

মোট পদের সংখ্যা - 21 টি


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃতিপ্রাপ্তত বিশ্ববিদ্যালয় থেকে 50% নাম্বার নিয়ে স্নাতক হতে হবে। এবং উক্ত বিষয়ে তিন বছরের অভিজ্ঞতাা থাকতে হবে।



বয়স সীমা -01/08/2021 তারিক অনুযায়ী প্রার্থীর বয়স 35 বছরের মধ্যে হতে হবে। এসসি এসটি ওবিসি ক্যান্ডিডেটেের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।


আবেদন পদ্ধতি- উপরের সমস্তত পদগুলির জন্য আবেদন পদ্ধতি একই হবে শুধু ইন্টারভিউ দিন জরুরি ডকুমেন্টগুলি নিয়ে ইন্টারভিউ স্থানেেে পৌঁছে যেতে হবে।


ইন্টারভিউ এর তারিখ এবং সময়- মাইনস অফিসার /ওয়েলফেয়ার অফিসার/ সেফটি অফিসার এবং ব্লাস্টিং অফিসার পদগুলির ক্ষেত্রে 20/09/2021 সকাল 10:30 থেকে দুপুর 2:00 এর মধ্যে উপস্থিত হতে হবে। এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার /সার্ভেয়ার/ অভার ম্যান/ অফিস এক্সিকিউটিভ  -CMPF পদগুলির ক্ষেত্রে 21/09/2021 সকাল 10:30 থেকে দুপুর 2:00 এর মধ্যে উপস্থিত হতে হবে।


ইন্টারভিউয়ের স্থান- Bidyut Unnayan Bhawan, Corporate office, WBPDCL, Block- LA,Plot- 3/C, Bidhannagar, Kolkata-700106

[ beside of National Institute of Fashion Technology]



ইন্টারভিউ দিন যে সমস্ত ডকুমেন্টস গুলি লাগবে সেগুলি হল

1) Duly Signed and filled in application blank /Application form.
2)Two (2) copy of passport size photo.
3) Original certificate of education and Experience testimonials.

Self-attested copies

1. Date of birth( Madhyamik certificate /admit card /birth certificate)
2. Qualifying degree/ Diploma certificate with semester wise/ yaar wise mark sheets.
3. Copy of caste certificate/ community certificate( applicable of SC/ ST/ OBC) candidate of West Bengal
4. Copy of disability certificate (if applicable)
5. Experience certificate as applicable.

Official Notice - Download Now
Official Website - Visit Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.